শীতার্ত মানুষের পাশে উষ্ণতা ছড়াচ্ছে আউশনারা ক্লাব।

শ‌হিদুল ইসলাম : উপ‌জেলা প্রতি‌নি‌ধি

ধেয়ে আসা শীতের তীব্র ছোবল প্রতিবছরই দারিদ্র্যপীড়িত মানুষের জীবনে নিয়ে আসে নির্মম কষ্ট। কয়েক বছর ধরে তাদের জীবনে কিছুটা উষ্ণতা দিতেই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করছে টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা গ্রামের আউশনারা ক্লাব।

মধুপুর উপজেলায় আউশনারা ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে ৩০০ কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে আউশনারা ক্লাবের আহ্বায়ক আবু হাসান তাপসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আউশনারা ক্লাবের যুগ্ম আহ্বায়ক এড. রেজাউল করিম, সদস্য সচিব ফারুক আহম্মেদ এবং মোটেরবাজার শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। তরিকুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শামীম হাসান, আকাশ, সাইদুর রহমান সুজন, সজীব, নাজমুল, সাদ্দাম, আরিফ, মেহেরাব ও ক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

আউশনারা ক্লাবের আহ্বায়ক আবু হাসান তাপস বলেন, আরাম-আয়েশে উষ্ণতার মধ্যে দিন অতিবাহিত করবো আর আমাদের সমাজেরই অন্য কেউ শীতে কষ্ট অনুভব করে সেটা কিছুতেই হতে পারে না। আমাদের অবশ্যই মানবিক হতে হবে। এসব সুবিধাবঞ্চিত মানুষের দিকে মমতামাখা দৃষ্টি দিয়ে তাকাতে হবে। শীতের এই তীব্রতায় একটু উষ্ণতা ছড়িয়ে দিন। আপনার ছড়িয়ে দেওয়া উষ্ণতায় হয়ত হাজারো প্রাণ একটু শান্তিতে বসবাস করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *