মঠবাড়িয়া প্রতারক চক্রের ৯ জন নারীর বিরুদ্ধে মামলা গ্রেফতার ৫

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় অভিনব প্রতারণার মাধ্যমে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে ৯ নারীর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) রাতে মোসাঃ মাজেদা বেগম (৫৫) নামে এক ভুক্তভোগী নারী ৫ জন নামীয় ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন। মাজেদা বেগম পৌর শহরের সবুজ নগর গ্রামের ফুলমিয়া চৌধুরীর স্ত্রী। আসামীরা হলেন- ব্রাক্ষ্মনবাড়িয়া জেলার নাসির নগন থানার ডরমন্ডল এলাকার জনব আলীর স্ত্রী পারভীন (৩৫), আলী আজম এর স্ত্রী শেফালী (২৫), আজিজ এর স্ত্রী আমেনা বেগম ওরফে আমিরুন (২৭), ছোহরাব আলীর স্ত্রী শিউলী বেগম (৩৫), নাটোর জেলার নলডাঙ্গা থানার ভূষণগাছা গ্রামের মৃত. দুলাল সরদারের স্ত্রী রাশিদা বেগম।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ১১ আগস্ট শুক্রবার সকালে মঠবাড়িয়া পৌর সভার ৭ ও ৮ নং ওয়ার্ড বাসিন্দারের স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের লক্ষ্যে সরকারী কলেজে উপজেলা নির্বাচণ ও পৌরসভার পক্ষ থেকে বেশ কয়েকটি টিম বসে। এসময় ওই নারী প্রতারক চক্রটি বিভিন্ন টিমে গিয়ে কৃতিম প্রতিবন্ধকতা সৃস্টি করে কৌশলে বেশ কয়েকজন নারীর গলার স্বর্নের চেইন ও ব্যানিটি ব্যাগে থাকা টাকা নিয়ে যায়। সকাল সাড়ে ১১ টার দিকে একইভাবে সম্ভাব্য নারী জন প্রতিনিধি মাজেদা বেগম এর চেইন ছেড়া ও ব্যনিটি ব্যাগে হাত দিলে তিনি সতর্ক হয়ে যান। এসময় তিনি ওই নারীদের পরিচয় জানতে চেয়ে চ্যলেঞ্জ করলে সকলে দৌড় দিয়ে একটি গাড়িতে উঠে পালিয়ে যায়। পরপরই মাজেদা বেগম ও অপর দুই নারী তাদের পিছনে আর একটি গাড়ি নিয়ে ধাওয়া করে প্রায় ১ কিলোমিলার দুরে গিয়ে পোষাক পরিবর্তণ অবস্থায় প্রতারক চক্রের ৫ নারীকে ধরে ফেলে। পরে তাদের কে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ৫ নারীকে গ্রেপ্তার দেখিয়ে ১২ আগস্ট শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *