ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে কাঠালিয়ায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ-সমাবেশ

নিজস্ব প্রতিবেদন : কাঠালিয়া ঝালকাঠি:

ফিলিস্তিনিদের উপর ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাঠালিয়া শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার ১৬ অক্টোবর বিকাল ৩টায় কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ এর সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাঠালিয়া শাখা এ সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ইঞ্জিনিয়ার মাওলানা আহছান উল্লাহ খান, সহকারী সেক্রেটারী জেনারেল জাতীয় শিক্ষক ফোরাম। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- মাওলানা মুহাঃ আল-আমিন, সাংগঠনিক সম্পাদক ইসলামিক যুব আন্দোলন বরিশাল বিভাগ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কাঠালিয়া উপজেলা শাখার সভাপতি মুফতী বিন ইয়ামিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ কাঠালিয়া উপজেলা শাখার সাবেক সভাপতি ও সিনিয়র উপদেষ্টা মাওলানা মোঃ আমির হোসেন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ-এর ঢাকা দক্ষিণ জয়েন্ট সেক্রেটারী মাওলানা মোঃ রফিকুল ইসলাম, এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, কে এম সোলাইমান আল সাইদ, মাওলানা মোঃ সুলতান আহমেদ, মাওলানা মোঃ নুরুজ্জামান প্রমুখ।

বক্তারা সারা বিশ্বের মুসলমানদের এক হয়ে এই হামলার নিন্দা ও প্রতিবাদ জানন। পশাপাশি দ্রুত সময়ের মধ্যে যুদ্ধ বন্ধের আহবান জানন। সমাবেশ শেষে শহরে বিক্ষোভ প্রদর্শণ করা হয়। পরে নির্যাতিত ফিলিস্তিনিদের জন্য দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *