দূর্গা পূজা মন্ডপে সর্বোচ্চ নিরাপত্তা দিতে ডিউটি করছেন আনসার ভিডিপি সদস্যরা।

বিপুল রায় – কুড়িগ্রাম প্রতিনিধিঃ

শারদীয় দূর্গা পূজা মন্ডপে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে ডিউটি পালন করতেছেন আনসার ভিডিপি সদস্যরা সততা ও নিষ্ঠার সাথে অপ্রতিকর ঘটনা রুখে দিতে দিনরাত নিরলসভাবে তাদের অর্পিত দায়িত সর্বদা প্রস্তুত রয়েছেন।
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কালীগঞ্জ ইউনিয়নের বটতলা সার্বজনীন দূর্গা মন্দিরে ৬ জন পুরুষ ২ জন মহিলা মোট ৮ জন আনসার ভিডিপি সদস্য সদস্যা ও পূজাকমিটির সেচ্ছাসেবকদের সঙ্গে নিয়ে মন্দিরের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতে ডিউটি পালন করতেছেন।
উক্ত মন্দিরের নিরাপত্তার দায়িত্বে আছেন পিসি হযরত আলী,এপিসি বিপুল রায় অভি, পুরুষ সদস্য তাপস কুমার,আব্দুর রহিম, মোঃ নাজমুল হক প্ল্যাজু, বিজয় সরকার, মহিলা সদস্যা তুলসী রানী,চন্দনা।

পূজা কমিটির সভাপতি বিধান সরকারের সাথে কথা বললে তিনি জানান আনসার সদস্যরা সবসময় ডিউটি করে রাতের ঘুম বাদ দিয়ে আমাদের দূর্গা মন্দিরে সর্বোচ্চ নিরাপত্তা দিতে সজাগ সাথে সবসময় এজন্য তাদের অসংখ্য ধন্যবাদ।

উক্ত পূজা মন্ডপের দায়িত্বরত এপিসি বিপুল রায় বলেন আমরা এখানে ৮ জন আছি সবসময় সচেতন থাকি কেউ সন্দেহজনক হলে তার গতিবিধি লক্ষ্য করি এবং রাতে পালাক্রমে ডিউটি চলমান থাকে। সামনে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পূজা মন্ডপে কেউ অপ্রিতিকর ঘটনা ঘটিয়ে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে , আমরা জিবন দিতে প্রস্তুত তবে দায়িত্বে অবহেলা করতে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *