নওগাঁর বদলগাছিতে আসন্ন শারদীয় দূর্গাপূজা২০২৩ সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সুবাস চন্দ্র, জেলা প্রতিনিধি নওগাঁ:

নওগাঁর বদলগাছিতে আসন্ন শারদীয় দূর্গাপূজা২০২৩ সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। ১৩ অক্টোবর (শুক্রবার) সকাল ১০:০০ টায়। বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার জনাব মোসাঃআলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে বদলগাছী অডিটেরিয়াম হলরুমে আসন্ন দূর্গাপূজা ২০২৩ইং সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে উদযাপন উপলক্ষে পূজা উদযাপন কমিটির সাথে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, এবছর বদলগাছি উপজেলার ০৮টি ইউনিয়নের ১০৮ টি স্থানে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনাব মোঃছলিম উদ্দীন তরফদার(মাননীয় সংসদ সদস্য,৪৮, নওগাঁ-৩, বদলগাছি ও মহাদেবপুর) বিশেষ অতিথি জনাব মোঃ শামসুল আলম খান, বদলগাছি থানার অফিসার ইনচার্জ ওসি মুহা: আতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার, বদলগাছি উপজেলার সকল ইউপির চেয়ারম্যান গন, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির বদলগাছি উপজেলা শাখার সভাপতি দেব প্রসাদ দেশ মুখ্য, সাধারণ সম্পাদক বাসুদেব সাহা, বদলগাছি উপজেলার বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক ও‌ বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি বলেন, বাংলাদেশে হিন্দু ধর্মাবলীদের জন্য সরকার প্রতিটি মন্দিরে ৫০০ কেজি চালের ব্যবস্থা করেছে। উক্ত অনুদানের মাধ্যমে পূজা কমিটি কিছুটা হলেও আর্থিক সহযোগিতা পাবে। প্রতিটি মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদক কে বলেন আপনারা সুষ্ঠুভাবে পূজা সম্পন্ন করবেন। বদলগাছি থানার অফিসার র্ইনচার্জ জনাব মুহাঃ আতিয়ার রহমান বলেন কোনও প্রকার মাদক সেবনকারীকে মন্দিরে প্রবেশ করতে দেবেন না। প্রতিটি মন্দিরে সুষ্ঠুভাবে পূজা সম্পন্ন করার জন্য আমরা আপনাদের সার্বিক সহযোগিতা করব। সর্বশেষে প্রস্তুতিমূলক সভার সভাপতি জনাব মোছাঃ আল্পনা ইয়াসমিন বলেন, আপনারা পূজার সকল নিয়মকানুন মেনে সুষ্ঠুভাবে পূজা উদযাপন করবেন। কোন প্রকার সমস্যা হলে আপনারা সাথে সাথে প্রশাসনকে জানাবেন। কোন মাদক সেবনকারীকে মন্দিরে প্রবেশ করতে দেবেন না । প্রতিটি মন্দিরের কমিটি স্বেচ্ছাসেবক রাখবেন। পূজা চলাকালীন সময়ে কোন সমস্যা হলে আমরা আপনাদের সার্বিক সহযোগিতা করব। উক্ত আলোচনার মাধ্যমে তিনি প্রস্তুতি মূলক সভার সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *