সাংবিধানিক অনুযায়ী নির্বাচন হবে প্রতিমন্ত্রী মাহবুব

নাহিদ মিয়া হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রশাসনের ও উপজেলা পূজা উদযাপন পরিষদে কর্তৃক আয়োজিত শারদীয় দুর্গাপূজা ২০২৩ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান বিতরণ করলেন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী ।
বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদে হলরুমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার মনজুর আহসান।
অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সব ধর্মের মানুষ যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে যার যার ধর্ম এবং দুর্গাপূজা উৎসব পালন করতে পারে সে লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সাংবিধানিক অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।এই নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন হবে।
দুর্গাপূজা উৎসব যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সেদিকে প্রশাসন ও আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সবাইকে খেয়াল রাখার আহ্বান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা
সহকারি কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব, প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুস সাত্তার বেগ,উপজেলা
আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সহ-সভাপতি জাহেদ খাঁন, যুগ্ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজু, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, নোয়াপাড়া ইউনিয়নের সভাপতি জাকির হোসেন জিতু,পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বেন রঞ্জন রায়, উপজেলা ফারুক পাঠান,
ইউপি’র চেয়ারম্যানগণ হলেন ফারুক আহমেদ পারুল, মাসুদ খাঁন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল পাঠান, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মাধবপুর উপজেলা শাখার সভাপতি হরিশ চন্দ্র দেব, সহ-সভাপতি মনজ কান্তি পাল, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পাল প্রমুখ।
,এ বছর মাধবপুর উপজেলার একটি পৌরসভার ১১টি ইউনিয়নসহ মোট ১২০টি পুজা মন্ডপের শারদীয় দুর্গাপূজা উদযাপন অনুষ্ঠিত হবে আগামী (২০ অক্টোবর)। ১২০টি পূজা মণ্ডপে ২২ লক্ষ ৮ হাজার টাকা করে প্রত্যেকটি পূজা মণ্ডপে অনুদান ১৮ হাজার ৪শত টাকা করে বিতরণ করা হয়েছে।
এতে বক্তারা বলেন, দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রশাসনের পাশাপাশি পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকেও প্রতিটি মন্ডপে স্বেচ্ছাসেবকরা দায়িত্ব পালন করবেন।শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রত্যেক মণ্ডপে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা আহ্বান জানিয়েছেন বক্তারা। এতে সঞ্চালনায় করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লিটন রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *