কাপাসিয়ায় বাস চাপায় মাদরাসা শিক্ষক নিহত

শহিদুল ইসলাম
কাপাসিয়া, গাজীপুর, প্রতিনিধি
গাজীপুরের কাপাসিয়ায় বাস চাপায় এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। নিহতের নাম নুরুল আমিন (৩৫)। এ সময় নিহতের ব্যবহৃত মোটরসাইকেলটি ধুমরে মুচরে যায়। উত্তেজিত এলাকাবাসি ঘাতক বাসটিকে আটক করে এবং মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে। তবে পুলিশি তৎপরতায় মহাসড়কে অবস্থান নিতে পারেননি এলাকাবাসি।
বুধবার সকাল নয়টার দিকে ঢাকা-কাপাসিয়া-কটিয়াদি মহাসড়কের লোহাদী নামাবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। কটিয়াদি টু ঢাকা চলাচলকারি জলসিঁড়ি পরিবহন নামের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়। নিহত মাদরাসা শিক্ষক নুরুল আমিন (৩৫) কাপাসিয়ার টোকনগর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি নরসিংদীর মনোহরদীর কোচেরচর ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারি মৌলভী শিক্ষক (আরবী)।
কাপাসিয়া থানার উপ-পরিদর্শক মিঠুন বৈদ্য বলেন, বুধবার সকাল ৯টার দিকে জলসিঁড়ি পরিবহনের একটি বাস ঢাকা থেকে কটিয়াদির দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মাদরাসা শিক্ষক নুরুল আমিন ঘটনাস্থলেই মারা যান। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *