বদলগাছীতে ট্রাকের ভারে ভাঙ্গলো কালভার্ট

সুবাস চন্দ্র, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর বদলগাছীতে মালবোঝাই ট্রাকের ভারে ভাঙ্গলো সড়কের কালভার্ট। কালভার্টটি ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে এই দুর্ঘটনাটি ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বদলগাছী-পত্নীতলা আঞ্চলিক সড়কের চাকরাইল বটতলী নামক স্থানে পূণ্যবাহী একটি ট্রাক কালভার্ট ভেঙ্গে স্লাবসহ খালের মধ্যে পড়ে আছে। ভ্যান, নসিমন, ইজিবাইক সেখানে যাত্রী নামিয়ে দিচ্ছে। যাত্রীরা ঝুঁকি নিয়ে ভাঙ্গা কালভার্টে নেমে কোনো রকমে পার হচ্ছে। কালভার্ট ভেঙ্গে পড়ায় যোগাযোগ ব্যবস্থা বিছিন্ন হয়ে পড়েছে।

স্থানীয়রা জানান, চাকরাইল বটতলা নামক স্থানের সড়কের কালভার্টটি অনেক পুরোনো হওয়ায় কালভার্টি ভেঙ্গে গেছে। সকাল ৬টার দিকে ১০চাকার একটি মালবাহী ট্রাক মাতাজী থেকে বদলগাছী দিকে যাওয়ার সময় কালভার্ট ভেঙ্গে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন এবং রাস্তার ঠিকাদারের লোকজন এসে বুলডোজারের সাহায্যে গাড়ীটিকে গর্ত থেকে তুলে দেয়। এর কিছু পর সকাল সাড়ে ৯টার দিকে নওগাঁ থেকে আসা মাতাজীগামী একটি পূণ্যবাহী ট্রাক কালভার্ট ভাঙ্গা দেখে তার পাশ দিয়ে যেতে গিয়ে পূণ্যবাহী ট্রাকটি পুকুরে হেলে পড়ে । ট্রাক পড়ে যাওয়ার পর রাস্তায় যানজটের সৃষ্টি হয়। উক্ত রাস্তার নির্মাণ কাজ চলমান, নির্মাণ কাজের ঠিকাদারের লোকজন এসে বুলডোজারের মাধ্যমে কালভার্টের ভাঙ্গা স্লাভটি তুলে গর্তে পাথর বালি দিয়ে মেরামত করে যানবাহন চলাচলের উপযোগী করার চেষ্টা করে। আর স্থানীয় লোকজন এসে ট্রাকের মালামাল ট্রাক থেকে নামাতে থাকে। খবরপেয়ে বদলগাছী থানা পুলিশের এসআই মেহেদী ঘটনাস্থলে পরিদর্শন করেন।

পুকুরে হেলে পড়া ট্রাকের চালক মহসিন বলেন, আমি নওগাঁ থেকে আটা ভূসি নিয়ে মাতাজী যাওয়ার পথে হঠাৎ চাকরাইল বটতলী এসে কালভার্টের স্লাভ ভাঙ্গা দেখে কালভার্টের পাশ দিয়ে যাবার চেষ্টা করলে আমার গাড়ী পুকুরের পাড়ের নিচে হেলে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *