ভোলায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

 

মোহাম্মদ শাহাবুদ্দীন ইসলাম জীবন
চরফ্যাশন উপজেলা প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সারা দেশের ন্যায় ভোলায় জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ পালন করা হয়েছে।

আজ সোমবার ( ২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়। জেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ সফল করতে জেলার অন্যান্য উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে ও সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, মো. ফজলুর রহমান বাচ্চু মোল্লা, মো. হুমায়ুন কবির সোপান, এনামুল হক, মো. কবির হোসেন, রব আকন (কমিশনার), বশির হাওলাদার, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাই তার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু এই সরকার তাকে অবৈধভাবে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়ার কোনো কিছু হলে তার দায় সরকারকে নিতে হবে।

এ সময় দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তর এবং নতুন নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন দাবি করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *