রুজিনা হত্যার বিচারের দাবীতে ভালুকায় মানববন্ধন

আব্দুল্লাহ আনছারী আকরাম

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি : নৃশংসভাবে রোজিনা (২৭) কে হত্যার ঘটনায় দ্রুত বিচারের দাবিতে ময়মনসিংহের ভালুকায় মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। নিহত রুজিনা ভালুকা পৌর সভার ১ নং ওয়ার্ড ভান্ডাবহ এলাকার রফিকুল ইসলামের মেয়ে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে ভালুকা উপজেলার কোর্ট ভবনের সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে রুজিনার পরিবার জানায়, গত মঙ্গলবার ত্রিশালের গুজিয়াম এলাকায় স্বামীর বাড়ীতে গলায় ওড়না পেচানো অবস্থায় রুজিনার মরদেহ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশ। নিহত রুজিনার মা ফাহিমা খাতুন জানান, রুজিনার সাত বছরের ছেলে মিসকাত রানা ঘটনাটি দেখতে পেয়ে মোবাইল ফোনে তাকে জানায়। তবে কথা শেষ না হতেই মোবাইল ফোনে হঠাৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। পরে বারবার যোগাযোগের চেষ্টা করলেও আর ফোন রিসিভ হয়নি। পরে তারা তাত্ক্ষণিক ঘটনাস্থলে গিয়ে রুজিনার মরদেহ পায় কিন্তু মিসকাত রানাকে পায়নি।

এ ঘটনায় রুজিনার পরিবারের দাবী বিয়ের পর থেকে স্বামী সহ শুশুর বাড়ির লোকজন যৌতুকের জন্য তাকে শারিরীক নির্যাতন করতো। ঘটনার দিন গত ১৯ সেপ্টেম্বর শারীরিক নির্যাতন করে তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে আর ছেলে মিসকাত ঘটনাটি দেখে ফেলায় তাকেও নিখোঁজ করা হয়েছে।

তবে ঘটনার সম্পর্কে অভিযোক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ঘটনার পর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবেও বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *