সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ এর রিউনিয়ন কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক :

২০০৪ সালে প্রতিষ্ঠিত সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ শিক্ষা, শৃঙ্খলা,নৈতিকতা,দেশপ্রেম নিয়ে পথ চলছে। এটি মোহাম্মদপুর গজনবি রোডে অবস্থিত। মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে ২০০৪ সাল থেকে অনেক শিক্ষার্থী জে.এস.সি,এস এস সি,ও এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়ন করিতেছেন।
প্রাক্তন ছাত্র-ছাত্রীদের একটি মিলনমেলা করতে যাচ্ছে। এই মিলন মেলা সুন্দর করতে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে সেন্ট্রাল কমিটি ও কো অর্ডিনেশন কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটি এখন সাব কমিটি নিয়ে কাজ করছেন।
সেন্ট্রাল কমিটির প্রেসিডেন্ট খ ম সাইফুল হাবিব সজিব এর সাথে আমাদের কথা বলে আমাদের প্রতিনিধি জানতে পারে যে সরকারি মোহাম্মদপুর মডেলে স্কুল এন্ড কলেজে এই প্রথম একটি রিউনিয়ন করতে যাচ্ছে। প্রেসিডেন্ট বলেন আমাদের এই রিউনিয়ন টি সুন্দর করতে প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীদের সহযোগিতা কামনা করছি। কো-অর্ডিনেশন কমিটির চিফ কোঅর্ডিনেটর মোঃ ফজলে এলাহী র কাছে আমাদের প্রতিনিধি রিউনিয়ন
সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন আমরা প্রাক্তন শিক্ষার্থীদের মতামত ও সবকিছু বিবেচনা করে এই কমিটি গঠন করেছি।আমি আশা করি এ কমিটি আমাদের সুন্দর একটি রিউনিয়ন উপহার দেবেন ।


উক্ত কমিটির প্রেসিডেন্ট: খ ম সাইফুল হাবিব সজিব 
জেনারেল সেক্রেটারি:মো তারেক আজিজ এর সমন্বয়ে ১৪ সদস্য বিশিষ্ট সেন্ট্রাল কমিটি গঠন করা হয়।
এবং ছয় সদস্য বিশিষ্ট কো-অর্ডিনেশন কমিটি গঠন করা হয়েছে।
রিউনিয়ান উপলক্ষে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে আনন্দঘন অবস্থা বইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *