শ্রীপুর ওয়াপদা এলাকা হতে ১৩২ টি ৫০০ রুপি মূল্যের ভারতীয় কাগজীয় নোট ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার এবং ৩ আটক জন।

মোঃ ফয়সাল হায়দার
(ক্রাইম রিপোর্টার)
মাগুরা জেলা প্রতিনিধি

মাগুরা জেলার পুলিশের বিশেষ এক অভিযানে শ্রীপুরের ওয়াপদা এলাকায় পৃথক দুটি অভিযান হতে ১৩২ টি ৫০০ রুপি মূল্যের ভারতীয় কাগজীয় নোট ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার এবং ১ জনকে আটক করেছেন পুলিশ ।

জেলা পুলিশ সুপার মহোদয় এর নির্দেশনার শ্রীপুর থানার পুলিশের এসআই নিয়াজ এবং ইন্দ্রজিৎ রায় এর নেতৃত্বে একটি টিম কর্তৃক ১৫/০৯/২০২৩ খ্রিঃ তারিখ অনুমানিক রাত ১০:৪৫ ঘটিকার সময় শ্রীপুর থানাধীন মাঝাইল মান্দারতলা গ্রামস্থ ওয়াপদা এলাকায় চেকপোস্টসহো বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। অভিজানের সময়
১) মোঃ শিমুল মোল্যা (২৮), পিতা-মোঃ সরোয়ার মোল্যা, মাতা-আঙ্গুরী বেগম ,স্থায়ী: গ্রাম- ঘোপ (হোল্ডি নং-৯, ঘোপ সেন্ট্রাল রোড),থানা- কোতয়ালী, জেলা–যশোর কে ১০০ (একশত) গ্রাম গাঁজা সহো গ্রেফতার করেন। এ সংক্রান্তে শ্রীপুর থানায় মাদক মামলা রুজু করা হয়।

এছাড়াও এসআই নিয়াজ ও ইন্দ্রজিৎ রায় এর নেতৃত্বে একই টিম ১৫/০৯/২০২৩ খ্রিঃ তারিখ রাত অনুমানিক রাত ০১:০৫ ঘটিকার সময় ওয়াপদা বাজার এলাকা হতে ১৩২টি ৫০০ রুপি মূল্যের ভারতীয় কাগজীয় নোট সহো
২) মোঃ শাহ জালাল (২৪), পিতা-মোঃ বুদা মাতবর,
৩) মোঃ শামিম ওসমান(২০), পিতা-মোঃ স্বপন ব্যাপারী, উভয়ের সাং- মিজিকান্দি, থানা – মুন্সিগঞ্জ, উভয়, জেলা-মুন্সিগঞ্জকে গ্রেফতার করা হয়।
এ সংক্রান্তে শ্রীপুর থানায় একটি মামলা নং ০৬ তারিখ ১৬/০৯/২৩ ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইন এর ২৫ (বি)(১) রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *