বাঘাইছড়ি কাঠ ব্যবসায়ী ও জোত মালিক কল্যাণ সমিতির সাধারণ সভার মধ্যে দিয়ে সম্মেলন অনুষ্ঠিত

মোঃ শামিম উদ্দিন- বাঘাইছড়ি প্রতিনিধি

৭/৯/২০২৩
বাঘাইছড়ি কাঠ ব্যবসায়ী ও জোত মালিক কল্যাণ সমিতির প্রধান কার্যালয়ে সকাল ১০ ঘটিকায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি গিয়াস উদ্দিন আল মামুন,
সাধারণ সম্পাদক জমির হোসেন এর সঞ্চালনায় সভা শুরু হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার সমাজসেবা কর্মকর্তা জয়াস চাকমা, শিশক রেঞ্জ কর্মকর্তা আব্দুল জলিল, সমিতির উপদেষ্টা দিলীপ কুমার দাশ, সমিতির উপদেষ্টা আলী হোসেন,ও সমিতির উপদেষ্টা নিজাম উদ্দিন বাবু।

বক্তারা বলেন, বাঘাইছড়ি কাঠ ব্যবসায়ী ও জোত মালিক কল্যাণ সমিতি শুধু ব্যবসায়ী সংগঠন নয়। এটি সমাজকল্যাণ মূলক একটি সংগঠন, সমিতির পক্ষ থেকে সব সময় দরিদ্র শিক্ষার্থীদের পড়াশোনায় সহযোগিতা, দরিদ্র পরিবারের মেয়েদের বিয়েতে সহযোগিতা, ধর্মীয় অনুষ্ঠানে সহযোগিতা সহ সমাজের নানামুখী কল্যাণকর কাজে অবদান রাখছে, সমিতির মাধ্যামে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে প্রতি বছর বিনা মূল্য বিভিন্ন ধরনের গাছ বিতরণ করে আসছে।

সভায় বিগত কমিটিকে বিলুপ্ত করে সমিতির সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে পুনরায় গিয়াস উদ্দিন আল মামুন কে সভাপতি, জমির হোসেন কে সাধারণ সম্পাদক করে নতুন কমিট গঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *