ইবি রাজশাহী জেলা কল্যাণের সভাপতি লিখন, সম্পাদক আলফি

ইদুল হাসান, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মির্জা আল-তাহলীল (লিখন) এবং সাধারণ সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আলফি শাহরিন নির্বাচিত হয়েছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড.কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. আশেক রায়হান মাহমুদ , অধ্যাপক ড. আবু সাঈদ মোহাম্মদ আলী , অধ্যাপক ড. এ কে এম নাজমুল হুদা এবং সদ্য বিদায়ী সভাপতি রিজওয়ান আল হাসিব (তুহিন) স্বাক্ষরিত একটা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- সারোয়ার জাহান সবুজ, মো: রিফাত হাসান, সোলাইমান হোসেন হা-মীম, মো: আশরাফুল ইসলাম, সাদ বিন ইসলাম এবং আসমা উল হুসনা ঐশী, যুগ্ম সাধারণ সম্পাদক- মো: ওয়ালি উল্লাহ, আব্দুলাহ আল কাফি, মো: নাঈম ইসলাম পারভেজ, মো: কুদ্দুস আলী (আল-আমিন), সাংগঠনিক সম্পাদক- শাফিউজ্জামান, সিরাজুজ জামান গালিব, মো: রাফি আহমেদ, মো: গোলাম রাব্বানী, আসসাকুর জামান সিয়াম এবং আকিল আখতাৰ রেজোয়ান, দপ্তর সম্পাদক মো: জীবন আলি, উপ-দপ্তর সম্পাদক আব্দুল বারি শরিফ, ক্রীড়া বিষয়ক সম্পাদক জুলিয়ান হেমব্রম জয়, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান।

আরো হলেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ইদুল হাসান, প্রচার সম্পাদক নাহিদ হাসান, উপ-প্রচার সম্পাদক আলী আজিম মো: আবরার ও মো: হাসান তারেক, ছাত্রী বিষয়ক সম্পাদিকা আতিয়া তামান্না আভা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা মোছাঃ মৌমিতা আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া আক্তার বিথী এবং উপ-শিক্ষা বিষয়ক সম্পাদিকা কানিজ ফাতেমা রিতু।

নব-নির্বাচিত সাধারন সম্পাদক আলফি শাহরিন বলেন, রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি, ইবির মতো গুরুত্বপূর্ণ সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি এবং নির্বাচিত সভাপতি ও অন্যদের সাথে সমন্নয় করে নিজের শতভাগ দিয়ে সংগঠনকে সামনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

নব-নির্বাচিত সভাপতি মির্জা আল-তাহলীল (লিখন) বলেন, আমাদের সংগঠন এখন ক্যাম্পাসের অন্যতম সক্রিয় অবস্থানে আছে। আশা করি, নতুন কমিটির সবাইকে নিয়ে আরো ভালো ভালো সামাজিক কর্মসূচি পালনের মাধ্যমে, সবার পাশে থাকার চেষ্টা করবে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি, ইবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *