বেলকুচিতে আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে জীবনবৃত্তান্ত জমা দিলেন উপজেলা ও পৌর যুবলীগ।

মোঃ আশিকুল ইসলাম,বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির জন্য আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে বেলকুচি উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে, রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন বেলকুচি উপজেলা ও পৌর যুবলীগ। মটর সাইকেল শোভাযাত্রা নিয়ে বেলকুচি যুবলীগ নেতা কর্মিরা সিরাজগঞ্জ জেলা যুবলীগের অফিসে জীবন বৃত্তান্ত জমাদেন,

এসময় উপজেলা আহবায়ক পদে এনামুল করিম, জুলফিকার মাহমুদ শিপন, মাহমুদুল হাসান রতন। ও যুগ্ম আহবায়ক পদে মতালেব সরকার সেলিম রেজা, রাজিব মাহমুদ, সোহেল রনি, কামরুল ইসলাম বাপ্পি সহ অনেক নেতা কর্মি জীবন বৃত্তান্ত জমাদেন।

এছাড়াও পৌর যুবলীগের আহবায়ক পদে ফিরোজ আহমেদ পিয়াস, আবুল কালাম, ইউসুফ জি খান স্বদেশ। ও যুগ্ম আহবায়ক পদে অনিক হোসাইন সবুজ, রানা সরকার, মনিরুল ইসলাম,ফারুক আহমেদ,আব্দুল লতিফ, জাহিদুল ইসলাম, মারুফ আহমেদ সহ অনেকেই জীবন বৃত্তান্ত জমাদেন।

এসময় বেলকুচি উপজেলা ও পৌর যুবলীগের পদ প্রত্যাশীরা বলেন দীর্ঘদিন হল বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি।

বেলকুচি উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ কে শক্তিশালী করার লক্ষ্যে, সংগঠনকে গতিশীল করার জন্য আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে নিজেদেরকে যোগ্য প্রার্থী মনে করি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বেলকুচি উপজেলা ও পৌর যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করে জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল ও যুগ্ম আহবায়ক হাসান আলী চঞ্চল, যুগ্ম আহবায়ক সনজয় সাহা, যুগ্ম আহবায়ক আলহাজ্ব সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের ৩০ আগস্ট থেকে ২ সেপ্টেম্বরে মধ্যে জীবন বৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়।

এসময় সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ এর আহবায়ক রাসেদ ইউসুফ জুয়েল ও যুগ্ম আহবায়ক সঞ্জিদ সাহা, আলহাজ সরকার সদস্য মাহবুব রহামান, আরাফাত হীরক, হোসেন সরয়ারদি শামিম সহ জেলা যুবলীগের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *