মাভাবিপ্রবি সিএসই বিভাগের আয়োজনে প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত

মো:রাসেল চৌধুরী

মাভাবিপ্রবি প্রতিনিধি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের আয়োজনে ‘ব্রেকিং কোড ২৩’ প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের ৩য় একাডেমিক ভবনের সিএসই বিভাগের সম্মেলন কক্ষে এ কনটেস্ট অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামিং কনটেস্টে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ের ১৭৭ জন শিক্ষার্থী ৫৯ টি গ্রুপে অংশগ্রহণ করে।

জেনারেল ক্যাটাগরি কনটেস্টে রুয়েটের টিম ১ম ও ৩য় স্থান এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ২য় স্থান অর্জন করে।

১ম বর্ষের শিক্ষার্থীদের নিয়ে জুনিয়র ক্যাটাগরি কনটেস্টে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ১ম স্থান এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ২য় ও ৩য় স্থান অর্জন করে।

প্রোগ্রামিং কনটেস্ট শেষে বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন। এসময় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ ইকবাল মাহমুদ, বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেনসহ বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *