কুড়িগ্রামে অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত।

বিপুল রায়- কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলা আনসার ভিডিপি কার্যালয়ে ২১ দিন মেয়াদী অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণ কোর্সের ২য় (পুরুষ) ধাপের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। জেলার প্রতিটি উপজেলা থেকে আসা প্রশিক্ষণার্থীরা সফলভাবে তাদের ফায়ারিং প্রশিক্ষণ সম্পন্ন করেন। ২১দিনের প্রশিক্ষণ শেষে ধরলা পাড়ে ফায়ারিং এ অংশ নিয়ে প্রতিটি সদস্য ফায়ার করে কৃতকার্য হয়েছেন।জেলার প্রতিটি উপজেলা থেকে ০৯ জন করে মোট ৯০ জন প্রশিক্ষণার্থী উক্ত কোর্সে অংশগ্রহণ করেন।

জেলা কার্যালয়ের ট্রেনিং কনফারেন্স রুমে ৯০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন এবং প্রশিক্ষণ সনদপত্র যাতাযাত ভাতাসহ আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের শেয়ারের কপি প্রদান করেন। তিনি সদস্যদের উদেশ্যে আরো বলেন যে আপনারা নিয়ে জাতীয় যেকোনো দূর্যোগে দেশের স্বার্থে সেবামূলক কাজ করে যাবেন, এবং পুজা নির্বাচনসহ সব ডিউটিতে আপনারা সততার সঙ্গে নিজের দায়িত্ব পালন করেন যাতে বাহিনীর ভাবর্মুতি উজ্জ্বল এই প্রত্যাশায় করি।

এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা আনসার ভিডিপি কার্যালয়ের জেলা কম্যান্ডাট( চঃদা) মোঃ ইবনুক হক , সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার মোশাররফ হোসেন, ভুরুঙ্গামারী উপজেলা আনসার ভিডিপি অফিসার আব্দুল আনিছ, মনিটরিং কর্মী মোঃ শাহরিয়ার সোহেল, ব্যাটালিয়ন আনসারের পিসি ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *