নবগঠিত পাবনা সিরাজগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন,মাভাবিপ্রবির নেতৃত্বে লিটন ও রাসেল

মাভাবিপ্রবি প্রতিনিধি

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ পাবনা-সিরাজগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন নবগঠিত কমিটির সভাপতি পদে টেক্সটাইল ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী লিটন মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো:রাসেল চৌধুরী দায়িত্বভার গ্রহন করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে সংগঠনটির বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নতুন কমিটি ঘোষনা করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি আসিফ হাসান, সাদিয়া হক পূর্বা ,আবু হানিফ ,আখতারুজ্জামান রিয়াদ,মো. সাব্বির হোসেন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাশেদ ভূঁইয়া ,মো:শাকিল ইসলাম, হৃদয় কুমার সূত্রধর
,তুষার ইমরান ,মো:মেনহাজ ,মো:নুরুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আবুল বাশার সৌরভ, মো: জুবায়ের ইসলাম প্রান্ত,আব্দুল কাইয়ুম,পলাশ খান,অমিয় সাহা,মো:হৃদয় হোসেন,সাফিয়া সাফা,বৃথী,উম্মে হাবিবা অর্ভি ,মোছা:আয়েশা সিদ্দিকা

দপ্তর সম্পাদক হিসেবে রয়েছে নাইম রাজ। উপ দপ্তর সম্পাদক পদে মো. আসাদুজ্জামান জোসেফ, মো.আবির হোসেন স্বাধীন। অর্থ বিষয়ক সম্পাদক পদে আ. বাতেন। উপ অর্থ বিষয়ক সম্পাদক রয়েছে মো.মোবারক ও চৈতি। প্রচার ও প্রকাশনা পদে উৎস কর্মকার , উপ প্রচার ও প্রকাশনা পদে
মো.হামিম,আল আমিন পারভেজ , আরিফুল ইসলাম, মো.জিল্লুর রহমান,নাইমুল হোসেন ,তানভির ফেরদৌস, তাসনিম আলম।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক জোবায়ের হোসাইন রতন, উপ সংস্কৃতি বিষয়ক সম্পাদক মামুন হোসেন,মো:মোবাল্লেক ,শুভ্র কর্মকার, জুবায়ের খান। সংগঠনটির কার্যকারী সদস্য :
মোঃ নয়ন আলী সেখ, জয় কুমার সাহা মেহেরুন নেছা হিতৈষী, নিয়ামুল হাসান রাকিব
মোঃ আলাউদ্দিন মিয়া দূর্জয়, মেহেদী হাসান, মো: রাসেল ইসলাম ,নুসরাত জাহান,আমির হামজা,তৌকির আহমেদ তুষার,নিশাত আনজুম, মো. ফিরোজ মাহমুদ,মোঃ মেহরাব হোসাইন,মো: রিফাত তাসপিয়াল,মো: মাহবুব আলম মুন্না জুবায়ের, বি.এম শাহিদ মাহমুদ,মোঃ জাহিদুল ইসলাম, আরিফুল হাসান,মো: ইব্রাহিম,গৌড় পাল।

নবনির্মিত কমিটির সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী বলেন, ” সংগঠনের সাথে প্রায় ৪ বছর ধরে যুক্ত আছি। এই সংগঠন আমার আবেগের,ভালোবাসার।ইনশাআল্লাহ যত দিন বেঁচে আছি ততদিন এই সংগঠনের সাথে যুক্ত থাকবো।নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাবো। বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলের সহযোগিতায় এই অ্যাসোসিয়েশনের বহুদূর এগিয়ে যাবে বলে আমি মনে করি। ”

এছাড়াও বর্তমান সভাপতি লিটন মাহমুদ বলেন,”নব গঠিত কমিটির সকল সদস্য কে অভিনন্দন। আমি আমার অ্যাসোসিয়েশনকে এগিয়ে নেওয়ার যথাসাধ্য চেষ্টা করবো।”

উল্লেখ্য যে, আগামী ১ বছরের জন্য ৬৩ সদস্যের পাবনা-সিরাজগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *