ফেনীর পরশুরামে ভাগিনার স্ত্রীকে ধর্ষণের ঘটনায় শ্রমিক লীগ সভাপতিকে অব্যাহতি

শরিফুল ইসলাম ফেনী প্রতিনিধি

ফেনীর পরশুরামে সৌদি প্রবাসী ভাগিনার স্ত্রীকে ধর্ষণের ঘটনায় শ্রমিক লীগ নেতা সরোয়ার হোসেনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
চিথলিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. আবু তাহের ও সাধারণ সম্পাদক ইমাম হোসেনের সই করা এক পত্রে তাকে সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়েছেন।

দলীয় সূত্র জানায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে উপজেলার চিথলিয়া ইউনিয়নের পশ্চিম অলকা গ্রামের মজিবুর রহমানের ছেলে সরোয়ার হোসেনকে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত সরোয়ার ১৭ আগস্ট পশ্চিম অলকা গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যান। দুপুরের খাবার খেয়ে সরোয়ার সামনের কক্ষে শুয়ে পড়েন। এ সময় সরোয়ারের বড় বোন পাশের বাড়িতে ঘুরতে যায়। ঘটনার সময় সরোয়ারের ভাগিনার স্ত্রী এক মাস বয়সী শিশু সন্তানকে নিয়ে পাশের কক্ষে ঘুমিয়ে ছিলেন। সরোয়ার তার ভাগিনা স্ত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় প্রবাসী ভাগিনার স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তিনি পালিয়ে যান। ঘটনায় ভাগিনার স্ত্রী বাদী হয়ে মামা শ্বশুর সরোয়ারের বিরুদ্ধে পরশুরাম থানায় মামলা করেছেন। ঘটনার পর থেকে সরোয়ার পলাতক রয়েছে।
পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন খাঁন জানান, প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য শুক্রবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *