নীলফামারীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানে পালিয়ে গেলো প্রেমিক

তপন দাস

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী সদর উপজেলা পলাশবাড়ী ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে বিয়ের দাবিতে ২৪ ঘন্টা ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক কিশোরী (১৯)।

প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে সে। পলাশবাড়ী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে রিপনের বাড়িতে অনশন করছে ওই কিশোরী। প্রেমিক রিপন(২২) সদর উপজেলা পলাশবাড়ী ইউনিয়নের আনসার বিমল চন্দ্র রায়ের ছেলে। অনশনরত ওই কিশোরী জানিয়েছেন, ২ বছর ধরে রিপনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্কের বিষয়টি পরিবারসহ প্রতিবেশীরাও জানে। বিয়ের প্রলোভনে আমার বাড়িতে গিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছে রিপন।

গতকালকে ফোন দিয়ে আসতে বলছে সে, বিধায় আমি এসেছি। ১৭ই আগস্ট বৃহস্পতিবার বিকেল আনুমানিক পাঁচটার দিকে রিপনের বাড়িতে গিয়ে ওঠে ওই কিশোরী। রিপন বিয়ে না করলে আত্মহত্যা করবে বলে জানিয়েছে সে, আমাকে যদি বিয়ে না করে তাহলে আমি মরে যাব। ঘটনার পর থেকে প্রেমিক রিপন উপস্থিত না থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পরে এ বিষয়ে রিপনের বাবা বিমল চন্দ্র রায়ের সঙ্গে কথা বললে তিনি জানান এই মেয়ের অভিযোগ মিথ্যে আমার ছেলের সঙ্গে ওর কোন সম্পর্ক নেই দুজনই এক কলেজে পড়ে সে হিসেবে তারা বন্ধু। আমার ছেলের ইন্টারমিডিয়েট পরীক্ষা আজকে শুরু হয়েছে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে আমি কোন সিদ্ধান্ত নিব না। ওর যা ইচ্ছে করতে পারে।

এ বিষয়ে ৪নং পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ইব্রাহিম তালুকদার বলেন, ঘটনাটি শুনেছি। ছেলের বাবা বিষয়টি অস্বীকার করায় একটু সময় লাগছে, খুব দ্রুত বিষয়টির সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *