হাটহাজারী উপজেলায় ১৫ আগস্ট উপলক্ষে জাতীয় শোক দিবস পালন

হাটহাজারী উপজেলা প্রতিনিধি মুবিন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাটহাজারী উপজেলা প্রশাসন পক্ষ হতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন ও গভীর শোক পালন করা হয়ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

এর মধ্যে সকালে হাটহাজারী উপজেলা প্রশাসন ‘বঙ্গবন্ধুর মুরাল্যে শ্রদ্ধা জানিয়েছে। তাছাড়া আরো মুরাল্যে শ্রদ্ধা জানিয়েছে রাজনৈতিক , সাংস্কৃতিকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
এদিকে হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচিতে ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ পালিত হয়েছে। মঙ্গলবার দিবস উপলক্ষ্যে শোক র‌্যালি, বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন  ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ (মাননীয় সংসদ সদস্য হাটহাজারী আসন- ০৫), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডভোকেট মোহাম্মদ আলী ( বীর মুক্তিযোদ্ধা), জনাব নুরুল আলম (উপজেলা ভাইস চেয়ারম্যান) জনাবা মুক্তার বেগম (উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান), জনাব মোঃ আবু রায়হান ( সহকারী কমিশনার ভূমি), জনাব এ.বি.এম মশিউজ্জামান (উপজেলা নির্বাহী আফিসার), জনাব মোঃ মনিরুজ্জামান (অফিসার ইনচার্জ হাটহাজারী মডেল থানা) এবং জনাব মোঃ নুরুল আলম সহ কর্মকর্তাবৃন্দ-কর্মচারীবৃন্দ। এর আগে হাটহাজারী উপজেলা ভিতর হতে একটি শোকর‌্যালি বের হয় আবার হাটহাজারী উপজেলা ভিতরে এসে শেষ হয়। এই দিবসের কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর ছবি সম্বলিত শোক ব্যানার প্রদর্শন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *