সা‌কিনা মে‌মো‌রিয়াল গার্লস হাই স্কু‌লে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত

শ‌হিদুল ইসলাম

ধনবাড়ী প্রতিনিধি

সা‌কিনা মে‌মো‌রিয়াল গার্লস হাই স্কু‌লে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় ১৫ আগস্ট ২০২৩ জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

১৫ আগস্ট (মঙ্গলবার) সূর্যোদয়ের সাথে সাথে সা‌কিনা মে‌মো‌রিয়াল গার্লস হাই স্কু‌লের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান খান সহকা‌রি শিক্ষক‌দের সা‌থে নি‌য়ে উপ‌জেলা প‌রিষদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে বিদ্যালয়ের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করেন।

এছাড়া বঙ্গবন্ধুর ম্যুরালে বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান , উপ‌জেলা প্রশাসন ,উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিস ,বাংলাদেশ আওয়ামী‌ লীগ,বাংলাদেশ যুবলীগ,
বাংলাদেশ ছাত্রলীগ ,ধনবাড়ী পৌরসভা সহ বি‌ভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ১০ টায় সা‌কিনা মে‌মো‌রিয়াল গার্লস হাই স্কু‌লে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে শিক্ষা‌র্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা , ক‌বিতা এবং বঙ্গবন্ধুর জিবনী নিয়ে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয় । অনুষ্ঠান শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন করা হয়।

এছাড়াও ১৫ ই আগস্ট শোক দিবস উপলক্ষে সা‌কিনা মে‌মো‌রিয়াল গার্লস হাই স্কু‌লের আয়োজনে দোয়া মাহফিল ও শিক্ষর্থী‌দের মাঝে দুপুরের খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।

সকল কর্মসুচিতে বিদ‌্যাল‌য়ের ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টির সম্মা‌নিত সভাপ‌তি ও সদস‌্যবৃন্দসহ শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *