পলাশবাড়ীতে সিরাতুন্নবী উপলক্ষে জামায়াতে ইসলামীর দোয়া ও কর্মী সমাবেশ,,

রাসেল মাহামুদ পলাশবাড়ী প্রতিনিধি,

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সাঃ) ও শহীদদের উদ্দ্যেশ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ নং বেতকাপা ইউনিয়ন জামায়াতের উদ্যোগে বিকালে ৬ নং বেতকাপা ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ঢোলভাঙ্গা অগ্রণী ব্যাংকের সামনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা জামায়াতের ইসলামীর গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের জামায়াত মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এবং পলাশবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান গণ মানুষের নেতা অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম লেবু। প্রধান অতিথির বক্তব্যে মাওলানা নজরুল ইসলাম লেবু বলেন- ” আগামী জামায়াত আর কখনই বিএনপির সাথে জোটবদ্ধ ভাবে নির্বাচন করবে না”। তিনি আরো বলেন, ” যে কোন সৎ এবং ভালো মানুষের জন্য জামায়াতের দরজা সবসময়ই খোলা রয়েছে। জামায়াত জোর জবরদস্তি করে কারও কাছে ভােট দাবী করে না। জনগণের সেবা করার মধ্য দিয়েই জামায়াত তাদের মন জয় করতে চায়।আগামীতে জামায়াত ৩০০ আসনেই নির্বাচন করবে বলেও তিনি জানান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আব্দুল মজিদ আকন্দ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা জামায়াতের আমীর ও ১ নং কিশোরগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আবু তালেব মাস্টার, জামায়াতের উপজেলা সেক্রেটারি শাখাওয়াত হোসেন

আরো উপস্থিত ছিলেন পলাশবাড়ী শ্রমিক কল্যান ফেডারেশনের সেক্রেটারি মাওলানা আজিজার রহমান সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

অনুষ্ঠান শেষে সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত এবং দেশবাসীর কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *