বদলগাছীর খলসি পটল ক্ষেত থেকে মরদেহ উদ্ধার।

মোঃ সারোয়ার হোসেন অপু
স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর বদলগাছীতে খলসি গ্রামে পটল খেতের পাশে থেকে গুড় ব্যবসায়ী ফয়জুল (৫০) এর লাশ উদ্ধার করেছে বদলগাছী থানা পুলিশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় ঘটনাস্থল থেকে নিহতের লাশ থানা পুলিশ উদ্ধার করে।

নিহত ফয়জুল বদলগাছীর বালুভরা ইউপির ঢেঁকরা গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে এবং গুড় ব্যবসায়ী এবং সে হৃদরোগ ও গুটি রোগে আক্রান্ত বলে জানা যায়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ভোজকোল গ্রামের বাবুল (৫৫) খলসি বাজার থেকে অর্ধ (হাফ) কিলোমিটার দুরে ঢেঁকরা রোডের পাশে পটলের প্রজনন করাতে পটলের খেতে আসে। এ সময় আসলে পাশ্ববর্তী জমিতে ঢেঁকরা গ্রামের ফয়জুলের লাশ দেখতে পায় এবং বিষয়টি লোকজনকে জানালে এলাকায় ঘটনাটি ছড়িয়ে পড়ে।
ঘটনাটি থানা পুলিশকে জানালে সকাল ৯টায় থানা পুলিশের এস আই নিহার চন্দ্র ঘটনাস্থলে পরিদর্শনে আসেন।

স্থানীয় বাজারের কয়েকজন ব্যবসায়ীরা জানান, গত বুধবার সন্ধ্যায় খলসি মোড়ে চা নাস্তা করে ফয়জুল । ব্যবসায়ী ফয়জুল খলসি বাজারে রাত ১০টার পর পর্যন্ত বাজারে ছিল । বুধবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে চা খেয়ে বাড়ির দিকে পায়ে হেঁটে রওনা দেয়। আর আজ সকালে তার লাশ পাওয়া গিয়েছে। কিছুদিন আগে ফয়জুল অসুস্থ হয়েছিলো। ডাক্তার তাকে ভারি কাজকর্ম করতে নিষেধ করেছিলো।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান , ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। এ ব্যপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।
প্রক্রিয়া সম্পূর্ণ হলে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *