নওগাঁর বদলগাছী তে বন্যার্থদের সাহায্যে এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ব্যতিক্রমধর্মী উদ্দোগ

মোঃ সারোয়ার হোসেন অপু
স্টাফ রিপোর্টার,নওগাঁঃ
নওগাঁর বদলগাছী তে বন্যার্থদের সাহায্যে ব্যতিক্রমধর্মী উদ্দোগ নিয়েছে এস,এস,সি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের শিক্ষার্থীরা।
জান যায়, ২৮ ই আগষ্ট ২৪ ইং তারিখ বুধবার বদলগাছী হাটখোলা বাজারে সকাল ১০ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত ২০ টাকার বিনিময়ে রক্তের গ্রুপ পরীক্ষা করে সেই টাকা বন্যার্থদের সাহায্যের জন্য কল্যাণ তহবিলে করে জমা করেন। তাদের এই মহান উদ্দ্যেগটিতে সহযোগিতা করেন রক্ত বন্ধন গ্রুপ,রাজশাহী। তাদের এই উদ্দোগকে সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।
এ বিষয়ে উক্ত ব্যাচের শিক্ষার্থী পারভেজের সাথে কথা বললে জানান, আমরা ইতিপূর্বে ও করোনা কালীন সময়ে ও এমন উদ্দ্যেগ গ্রহন করেছিলাম। আবারও দেশে বন্যা পরিস্থিতিতে বন্যার্থদের সাহায্যে এগিয়ে আসার জন্য এই উদ্দ্যেগ গ্রহন করেছি। ভবিষ্যতেও আমাদের এটা চলমান থাকবে।
উক্ত বিষয়ে বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ঢাকা পত্রিকার বদলগাছী উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ ফেরদৌস হোসেন এর সাথে কথা বললে তিনি জানান, বদলগাছী উপজেলার শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি দেশের সংকটময় মুহূর্তে বন্যার্থদের সাহায্য এগিয়ে আসার জন্য আমি আমার পক্ষ থেকে এবং বদলগাছী মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে আন্তরিক
অভিনন্দন জানাই।
এ বিষয়ে বদলগাছী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক স্বাধীন দেশ নওগাঁ জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আবু রায়হান লিটন জানান, ২০১২ এসএসসি ও২০১৪ এইচএসসি ব্যাচ বন্যার্থদের সাহায্যে যে উদ্দোগ গ্রহন করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আমি তাদের এই উদ্দোগকে সাধুবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *