রাজশাহীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির আলোচনা সভা

২৫-০৮-২০২৪

পাভেল ইসলাম মিমুল রাজশাহী ব্যুরো

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগ ও মহানগরের আলোচনা সভা শনিবার রাত ৮টার সময় বিএমএসএস নিজস্ব অফিসে এক জরুরি মিটিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাগর নোমানী বলেন,গত তিন দিনে সারা দেশের বেশ কয়েকটি জেলায় বন্যায় অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগস্ট) দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ কামরুল হাসান তথ্যে,মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে কুমিল্লায় ৪,ফেনীতে ১,চট্টগ্রামে ৫,নোয়াখালীতে ৩,ব্রাহ্মণবাড়িয়ায় ১,লক্ষ্মীপুরে ১ ও কক্সবাজারে ৩ জন রয়েছে।১১ জেলায় মোট ৯ লাখ ৪৪ হাজার ৫৪৮ পরিবার পানিবন্দি হয়ে পড়েছে। ক্ষতিগ্রস্ত মানুষের সংখ্যা ৪৯ লাখ ৩৮ হাজার ১৫৯ জন।অসহায় বানভাসী মানুষের পাশে আমাদের সকলকে দাড়াতে হবে।আল্লাহ তালা আমাদের সকলকে হেফাজত করুন।

এ সময় অন্যান্য বক্তারা বলেন,বাংলাদেশের সার্বিক বন্যা পরিস্থিতিতে অসহায় বানভাসী মানুষের কল্যাণে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)পাশে থাকবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সব সময় অসহায় মানুষ ও নির্যাতিত সাংবাদিকের পাশে আছে এবং থাকবে। দ্বায়িত্বশীল একজন সমন্বয়ক হিসেবে গ্রুপের সকলের সাথে যোগাযোগ করে যার যা সামর্থ্য হোক তা নিয়ে সাহায্যর জন্য এগিয়ে আসার আহ্বান জানান এবং ফান্ড সংগ্রহ করার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আমরা প্রতিটা টাকার হিসাব সকলের নিকট দিতে দ্বায়বদ্ধ,আপনাদের দেওয়া প্রতিটি টাকা আমরা দেশের বন্যার্তদের কল্যাণে ব্যয় করব শতভাগ নিশ্চিত থাকবো।

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাগর নোমানী, বিভাগের আহবায়ক কাজী আসাদুর রহমান টিটু,সদস্য সচিব আজিবুর রহমান,মহানগর সদস্য সচিব সানোয়ার আরিফ,আহবায়ক কমিটির সদস্য বিশিষ্ট কলামিস্ট মোস্তাফিজ রহমান লিটন,সদস্য সাজেদুর হক টিটু,সদস্য ফয়সাল সরকার রিচার্ড,সদস্য রাহাত মাসুদ,সদস্য সামিউল ইসলাম,সদস্য আব্দুল খালেক,সদস্য পাভেল ইসলাম মিমুল,সদস্য মাহাতাব আলী,সদস্য সিহাবুল ইসলাম সম্রাট,সদস্য আশরাফুল ইসলাম,সদস্য আরিফুর ইসলাম আরিফ,সদস্য রিপন,সদস্য বাপ্পি,সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়িক লিপি,সদস্য কাবিল হোসেন,মো: বদিউজ্জামাল বিপুল,শাহীন,কমল,শান্তসহ বিভিন্ন অঙ্গ সংগঠনে গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিএমএসএস বিভাগীয় কমিটির সদস্য সচিব আজিবুর রহমান ও সঞ্চালন করেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাগর নোমানী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *