যুক্তরাজ্য প্রবাসী আব্দুল গণী’র অবসর গ্রহণ উপলক্ষে সংবর্ধনা

 

মোশাররফ হোসেন, ছাতক:

যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুল গণী’র অবসর গ্রহণ উপলক্ষে সংবর্ধনা নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত ০৮/০৮/২০২৪ বৃহস্পতিবার লন্ডন ডকল্যান্ডের বিখ্যাত দি গেলর্ড রেস্টুরেন্টের সত্বাধিকারী আব্দুল গনির অবসর গ্রহন উপলক্ষে আব্দুল দয়াস, এম এ খালিক খান, সাহেব আলী, সুজন মিয়া, আংগুর মিয়া, শাজাহান মিয়া, নানু মিয়া, বাদশা মিয়া, সাব্বির ময়না এবং মাহমুদ আলী কর্তৃক এক নৈশভুজ ও সাংস্কৃতিক অনুস্টানের আয়োজন করা হয় । এম এ খালিক খাঁনের পরিচালনায় এ অনুস্টানে যোগদান করেন বিএনপি নেতা আশিকুর রহমান আশিক, ছাতক উত্তর খুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দীন, কাউন্সিলার মাহফুজ ফারুক সহ ছাতক, জগন্নাথপুর ও গোলাপগঞ্জের অসংখ্য গুনীজনের উপস্হিতিতে অনুস্টানটি প্রানবন্ত হয়ে উটে।
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক দানবীর আব্দুল দয়াস বলেন আব্দুল গণি একজন সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব।
যুক্তরাজ্যে বসবাসরত ছাতকবাসীর সুখে দুখে সবসময় ছিলেন। তাঁর রেস্টুরেন্টে আসলে আন্তরিকতা ও আপ্যায়নের কমতি ছিলনা।
বাংলাদেশে গিয়ে ও তিনি যেন এলাকার শিক্ষা সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত রাখবেন আমরা আশাবাদী।

উপস্থিত বন্ধু মহলের বক্তব্য আব্দুল গণির ৩৫ বৎসরের ব্যাবসায়িক জীবনে তার অতিথিপরায়ণতা এবং তার সামাজিক কার্য সমুহের ভুয়সী প্রশংসা করেন এবং দোয়া করেন অবসরে যাওয়ার পরও তিনি তাঁর সামাজিক কাজে নিয়োজিত থাকেন।

উল্লেখ্য আব্দুল গনি সাহেব প্রায় ২৫ বৎসর পূর্বে তাঁর পিতা প্রয়াত হাজী আব্দুল খালিকের নামে চরমহল্লা ইউয়নের টেটিয়াচর বাজার সংলগ্ন হাজী আব্দুল খালিক উচ্চ বিদ্যালয় তার নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠা করেন এবং পরিচালনা করেন। বর্তমানে শিক্ষা প্রতিষ্ঠানটি মহা বিদ্যালয়ে উন্নীত হতে যাচ্ছে এ অর্থে তিনি একজন শিক্ষানুরাগী ও বটে।
তাঁর অবসর জীবনে যেন আল্লাহপাক সুখ শান্তি দান করেন।
আব্দুল গণির সর্বাঙ্গীন মঙ্গল ও সুস্থতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *