চলমান পরিস্থিতিতে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান -আনিছুর রহমান

মোঃফাহিম হোসাইন স্টাফ রিপোর্টার

বর্তমান পরিস্থিতিতে দল মত নির্বিশেষে সবাইকে এক হয়ে কাজ করার কথা জানান তিনি।

আজকে১২ইআগষ্ট(সোমবার)ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদের মাসিক আইন শৃঙ্খলা মিটিংয়ে এ কথা বলেন তিনি।এ সময় উক্ত মিটিংয়ে উপস্থিত ছিলেন জনাব মোঃ আনিছুর রহমান(চেয়ারম্যান ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদ)জনাব ভবেশ চন্দ্র বর্মন(সচিব শুখান পুখরী ইউনিয়ন পরিষদ)।জনাব মোঃ এরশাদ মোল্লা(ইউপি সদস্য ৩ নং ওয়ার্ড)।জনাব মোঃআব্দুর মান্নান(ইউপি সদস্য ৬ নং ওয়ার্ড)।জনাব মোঃ আমজাত আলী(ইউপি সদস্য ৪ নং ওয়ার্ড)।মহিলা ইউপি সদস্য হালিমা খাতুন,দিপালি রানী, হালিমা বেগম, উক্ত ইউনিয়ানে গ্রাম্যপুলিশ সহ সাধারণ জনতা।

এ সময় চেয়ারম্যান আনিছুর রহমান বলেন ৫ই আগষ্ট যে ঘটনাটি ঘটেছে এমন ঘটনা যেনো আর না ঘটে সে বিষয়ে আমরা সর্বদা সজাগ রয়েছি।আমরা সবাই মিলে মিশে একি জায়গায় বসবাস করি তাই আমরা চাই না কোনো প্রকার কোনো অপ্রিতিকর ঘটনা ঘটুক। দল মত নির্বিশেষে আমরা প্রত্যেকে কাঁধে কাঁধ রেখে মিলে মিশে বসবাস করবো।আমরা কেউ কখনো কারো কথায় বিশৃঙ্খলা করবো না।মনে রাখবো আমার ইউনিয়নের আমরা সবাই একটি পরিবার।তিনি আরো বলেন হিন্দু সম্প্রদায়ের মানুষ তারাও আমাদের ভাই, তাদের উপর কোন উগ্রবাদী মহল যেনো কোন প্রকার হামলা না করতে পারে সেদিকে আমরা সবাই খেয়াল রাখবো।তিনি আরো বলেন আইন শৃঙ্খলা বাহিনী সর্বদা সজাগ আছেন কোথাও কোনো প্রকার বিশৃঙ্খলা দেখা দিলে আমাকে জানাবেন আমি তাৎহ্মনিক আইন শৃঙ্খলা বাহিনীর সহয়তা নিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্তা গ্রহন করবো।
এরপর কথা বলেন ইউপি সদস্য এরশাদ মোল্লা।তিনি বলেন আমি প্রতিটি গ্রামে গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলতেছি। তাদের মধ্যে যেনো কোন প্রকার মতোভেদ সৃষ্ট না হয় সে ব্যপারেও কথা বলেছি।এভাবে প্রতিটি ইউপি সদস্য তাদের মতামত তুলে ধরেন এবং প্রত্যেকে মানুষের বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছেন বলেও জানান।
সর্বশেষে গ্রাম্যপ্রতিরহ্মা বাহিনী নব রঞ্জন বলেন আমি সহ আমার ইউনিয়নের প্রত্যক গাম্যপুলিশ মিলে কোথাও কোনো প্রকার যেনো ঝামেলা না হয় তার জন্য রাতের বেলায় বিভিন্ন জায়গায় টহল দিচ্ছি।

সাধারণ মানুষ বলেন আমরা সব ধর্মের মানুষ দীর্ঘ দিন থেকে এক সাথে মিলে মিশে বসবাস করে আসতেছি।আমরা চাই না আমাদের মাঝে কোন প্রকার দন্দ হোক।আমরা সবাই আগের ন্যায় এক টি পরিবার হয়ে থাকতে চাই।এতে যদি কোন মানুষ আমাদের শান্তি নষ্ট করতে আসে তাহলে আমরা সবাই এক হয়ে তাকে ধরে আইনের হাতে তুলে দিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *