রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উক্তাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে গুরুতর আহত।

রামপাল থেকে আশিকুর রহমান জালি।
বাগেরহাটের রামপাল উপজেলার কাশিপুর গ্রামে কলেজ পড়ুয়া মেয়েকে উক্তাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে গৃহবধূ রশিদা বেগম( ৪০)কে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত হলেন কলেজ পড়ুয়া মেয়ে কেয়া আক্তার (২২)।এই ঘটনায় বুধবার ২৯ মে রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন গৃহবধূর স্বামী মোঃখলিলুর রহমান ।
অভিযোগে জানা গেছে উপজেলার কাশিপুর গ্রামে খলিলুর রহমানের কলেজ পড়ুয়া কন্যা কেয়া আক্তার রাস্তা দিয়ে চলার সময় একই গ্রামের মোল্লা শওকতের ছেলে মোল্লা খোকন মোল্লা হুসাইন প্রায় সময় উক্তাক্ত করতো। এ নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের খোকন, হুসাইন, সুইটি, ও জোসনা বেগম মঙ্গলবার ২৮ শে মে সকাল অনুমান ৯টার সময় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে খলিলুরের বাড়িতে প্রবেশ করে। তারা বাধা দিলে কন্যা কেয়া কে চুলের মুঠি ধরে মারপিট শুরু করে। এই সময় তার গায়ে ওড়না খুলে গেলে তাকে শালিনতাহানীর চেষ্টা করে। এই সময় বাধা দিলে তার মা রশিদা বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে। এর পর সকল আসামিরা এলোপাতাড়ি কিল ঘুসি ও লাঠির আঘাতে তাদের জখম করে ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় কোনো মামলা করলে পরে দেখে নেবে বলে হুমকি দেয়। এই সকল অভিযোগে অভিযুক্ত খোকন মোল্লার মোবাইল ফোনে যোগাযোগ করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
এই বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সৌমেন দাস এর সাথে কথা হলে তিনি জানান অভিযোগের লিখত কপি পেয়েছি। তদন্ত করে আসামীদের বিরুদ্ধে এ্যাকশন নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *