নওগাঁ বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বদলগাছী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু রায়হান লিটন

মোঃ সারোয়ার হোসেন অপু
স্টাফ রিপোর্টারঃ
সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বদলগাছী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু রায়হান লিটন।

মুসলিম মিল্লাতের পবিত্র ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর উপলক্ষে দেশের সর্বস্তরের মানুষ ও মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক স্বাধীন দেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি ও বদলগাছী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু রায়হান লিটন।
তিনি বলেন, পবিত্র ঈদ-উল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনের মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব দুঃখ-জরা, এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বজুড়ে। ঈদ উল ফিতর আসুক নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি বার্তা নিয়ে, ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *