ঠাকুরগাঁওয়ে পালপাড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিকক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃফাহিম হোসাইন স্টাফ রিপোটার ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও জেলার ১৮ নং শুখান পুখুরী ইউনিয়নের পালপাড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিকক্রীড়া প্রতিযোগীতা, পুরষ্কার বিতরন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৭ই মার্চ)সুশীল চন্দ্র পাল এর সভাপতিত্বে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুর রশীদ( উপজেলা ভাইস চেয়ারম্যান ঠাকুরগাঁও সদর ঠাকুরগাঁও। বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আনিছুর রহমান (চেয়ারম্যান ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদ),মহাশয় মোঃ অজয় কুমার বর্মন (১০ নং পাঁচপীর ইউনিয়ন পরিষদ বোদা পঞ্চগড়)মহাশয় শ্রী রোহিনী কুমার রায়(
সহকারী অধ্যাপক ভূল্লী ডিগ্রী কলেজ ঠাকুরগাঁও সদর ঠাকুরগাঁও) জনাব মোঃসবুজ শাহ্( বিশিষ্ট সমাজ সেবক সাহাপাড়া।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন শিহ্মা জাতীর মেরুদন্ড। দেশকে এবং দেশের উন্নয়নে সবাইকে সুশিহ্মায় শিহ্মিত হতে হবে।ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন তোমরা আগামী দিনের ভবিষ্যৎ,তাই মনোযোগ সহ কারে পড়ালেখা করতে হবে।বর্তমানে যুব সমাজ মাদকের সাথে জড়িয়ে যাচ্ছে,এই মাদক থেকে সবাইকে দুরে থাকতে হবে,তোমার সামনে সুন্দর একটা ভবিষ্যৎ পড়ে আছে তোমাদের কর্মের মাধ্যমে নিজেকে তৈরী করতে পারবে।
প্রধান অতিথির বক্তব্য শেষে বক্তব্য রাখেন ১৮ নং শুখান পুখুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আনিছুর রহমান। তিনি বলেন পড়া লেখার পাশাপাশি শারীরিক ভাবে তৈরী হতে খেলাধুলার কোন বিকল্প নেই।তেমনি ভাবে আনন্দ বিনোদনের প্রয়োজন আছে তবে আমাদের সবার লহ্ম ঠিক রেখে আনন্দ করতে হবে।তিনি আরো বলেন আজকে তোমরা অনেকে খেলাধুলায় অংশ গ্রহন করে পুরুষ্কার পেয়েছো।যারা পুরুষ্কার পাও নি তোমরা সামনে চেষ্টা করবে পুরিষ্কার নেওয়ার।
বিষেশ অতিথীর বক্তব্য শেষে স্বল্প পরিসরে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিহ্মক মহাশয় বিকাশ চন্দ্র পাল। তিনি বলেন আমাদের বিদ্যালয় একটি সুনাম ধন্য প্রতিষ্ঠান আমার বিদ্যালয়ের প্রতিটি শিহ্মক /শিহ্মিকা অত্যন্ত সুন্দর ভাবে ক্লাস পরিচালনা করে থাকেন।আপনাদের সবার সহযোগীতায় আমার বিদ্যালয়ের প্রতিটি ছাত্র/ছাত্রী যেনো সুনাম বয়ে আনতে পারে সেদিকে লহ্ম্য রাখবেন।প্রধান শিহ্মকের বক্তব্য শেষে স্বল্প পরিসরে বক্তব্য রাখেন অনেকে।
সবার বক্তব্য শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *