ময়মনসিংহে যাচ্ছিলেন স্বজনের জানাজা পড়তে নিজেরাই হয়ে গেল লাশ

ময়মনসিংহে যাচ্ছিলেন স্বজনের জানাজা পড়তে নিজেরাই হয়ে গেল লাশ

সুমিত সরকার উদয়,ময়মনসিংহ
ময়মনসিংহে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজনের তিনজন একই পরিবারের। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন, ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫), তার স্ত্রী শিলা আক্তার (৩৫) ও তাদের ছেলে মো. সাদমান (৭) এবং সিএনজিচালক আলামিন হোসেন (২৫)।

জানাযায়,তারা যাচ্ছিলেন স্বজনের জানাজা পড়তে। কিন্তু সিএনজিটি আলালপুর এলাকায় যাওয়া পথে একটি বাস ধাক্কা দিলে মারা যান ১ জন শিশুসহ মোট৬ জন।

তবে ৪জনের পরিচয় জানা গেলেও বাকীদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ঢাকা থেকে শেরপুরগামী আদিল পরিবহনের একটি বাস আলালপুর নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজিরচালকসহ সাতজন নিহত হয়। নিহত সাতজনের তিন একই পরিবারের সদস্য। ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে মোহাম্মদ মাকসুদ আলম চৌধুরী বলেন, নিহতদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেওয়া হবে। ঘটনার তদন্তে কমিটি করা হবে।

এর আগে বেলা ১১টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মচড়ে গিয়ে ঘটনাস্থলে সাতজন নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *