ছাতক উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান সুজনে’র উপর সাইবার নিরাপত্তা আইনে মামলা

ছাতক উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান সুজনে’র উপর সাইবার নিরাপত্তা আইনে মামলা

 

মোশাররফ হোসেন, ছাতকঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও ব্যাঙ্গাত্মক ছবি প্রকাশ করায় ছাতক উপজেলা ছাত্রদল নেতার বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিলেটের সাইবার ট্রাইব্যুনালে গত ২৯ জানুয়ারী সুনামগঞ্জের ছাতক উপজেলা ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান সুজন এর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কার্য নির্বাহী কমিটির সিনিয়র সদস্য আল মেরাজ পাপপু। সাইবার মামলা নং-৩১/২০২৪ইং।

সিলেটের সাইবার ট্রাইব্যুনালের বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) মোঃ মনির কামাল মামলাটি আমলে নিয়ে তদন্ত রিপোর্ট দাখিলের জন্য ছাতক থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের কুমারকান্দি গ্রামের আফরোজ আলীর পুত্র মোহাম্মদ হাবিবুর রহমান সুজন (৩০) সরকার বিরোধী রাজনৈতিক কর্মসূচীর নামে নাশকতা মূলক কর্মকান্ডে লিপ্ত রয়েছে। দীর্ঘদিন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে আসছে। সে বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত ও ব্যাঙ্গাত্নক করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে একজন সচেতন নাগরিক হিসেবে সাইবার ট্রাইব্যুনাল সিলেটে মামলাটি দায়ের করেন বাদি আল মেরাজ পাপপু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *