জবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি ঘোষণা

আবুবকর সম্পদ,জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে এশিয়ান টেলিভিশন অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অমৃত রায় সভাপতি ও দৈনিক দেশ বাংলার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ মো. শরফুদ্দীন শশী সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।বুধবার জবি রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা ইমতিয়াজ উদ্দিন, সাবেক সভাপতি আবু হানিফ ও সাবেক সাধারণ সম্পাদক রিসাত রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি তাসদিকুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক সকালের ডাকের প্রতিনিধি মো. এনামুল হক ও দৈনিক সবুজ বাংলাদেশের প্রতিনিধি উম্মে রাহনুমা রাদিয়া, সাংগঠনিক সম্পাদক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মো. জাহিদুল হাসান এবং সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রাজধানী টাইমসের মো. জাহাঙ্গীর আলম রয়েছেন।

এছাড়াও দপ্তর সম্পাদক পদে সময়ের আবর্তনের শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক বাংলাভিশন অনলাইনের তৌসিফুর রহমান মনির, কোষাধ্যক্ষ দৈনিক ভোরের বাণী’র নিশাদ মাহমুদ এবং কার্যনির্বাহী সদস্য পদে রোকাইয়া ইসলাম তিথী, আবুল বাশার, মাসুম তালুকদার, ফাতেমা তুজ জোহরা লাবণ্য, কাজী তাসনীম নাহার প্রাপ্তি, উবায়েদুল হক শুভ দায়িত্ব পেয়েছেন। সহযোগী সদস্য পদে মো. রাইসুল ইসলাম, আনিকা তাহসীন, শরিফুল ইসলাম, রুমানা আক্তার রুনি, আবু বকর সম্পদ, ঐশ্বর্য সারোয়ার অপূর্ব ও শেখ জুবায়ের রাহাত দায়িত্ব পেয়েছেন।

জবি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত সভাপতি অমৃত রায় বলেন, আমাকে সভাপতির দায়িত্ব দেওয়ায় প্রধান উপদেষ্টা, সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সংগঠনের সকলকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে সততা, সাহসিকতা ও অসাম্প্রদায়িকতার সহিত সার্বিক উন্নয়নের পথে নিয়ে যেতে সদা সোচ্চার থাকবো।

অন্যদিকে নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ মো. শরফুদ্দীন শশী বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহ তালার কাছে। সততা, সাহসিকতা ও অসাম্প্রদায়িকতা এই তিন মূলনীতিতে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *