ঠাকুরগাঁও-২ আসনে দোয়া ও সহযোগিতা চেয়ে নির্বাচনে ব্যপক আলোচনার সৃষ্টি করেছেন কংগ্রেস মনোনীত প্রার্থী রিম্পা আক্তার

স্টাফ রিপোটার ঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ এর সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে জনসংযোগ চালাচ্ছেন ঠাকুরগাঁও-২ আসনের সম্মিলিত মহাজোট বাংলাদেশ কংগ্রেস পার্টির মনোনীত প্রার্থী মোছাঃ রিম্পা আক্তার। ব্যপক আলোচনায় এসেছেন।

ভোটাররা মনে করছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন এর সাথে ভোটের লড়াই হবে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থীর।

৬ ডিসেম্বর বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা বাজার সহ বিভিন্ন এলাকায়,হাট-বাজারে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। দোয়া ও সহযোগীতা চেয়েছেন। এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্য জানান, বাংলাদেশ কংগ্রেস পার্টির চেয়ারম্যান আমাকে ঠাকুরগাঁও-২ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই এবারের নির্বাচনে অংশ গ্রহন করেছি। তিনি বলেন “আমি সুখে-দুঃখে, বিপদে – আপদে, সার্বক্ষণিক আপনাদের পাশে থাকতে চাই। আমি জনগনের পাসে থেকে নিজেকে জনসেবায় নিয়োজিত রাখতে চাই। তিনি আরো বলেন, বাংলাদেশ কংগ্রেস পার্টির প্রতীক (মার্কা) ডাব মার্কা, আপনারা স্বপরিবারে ডাব মার্কায় আপনাদের মহা মূল্যবান ভোট দিয়ে সর্বস্তরের জনগণের সেবা করার ও পাশে থাকার সুযোগ দিন। সেই সাথে আমার জন্য সকলে দোয়া করবেন।

তিনি বলেন সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়লাভের আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *