৭ জানুয়ারি শুভ দিন নৌকা মার্কায় ভোট দিন মীর মোশারফ হোসেন

আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধিঃ

৬৬ সিরাজগঞ্জ-৫ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মীর মোশারফ হোসেন পথসভা করেন, শুক্রবার সকাল থেকে বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভা ও ট্রিস্টলে গিয়ে ৭ জানুয়ারী সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত, ঢাকা মহানগর উত্তর বনানী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন,

এসময় বেলকুচি, এনায়েতপুর, চৌহালী ৫ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মীর মোশারফ হোসেন তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দ্বীতা মূলক ও কঠিন নির্বাচন হবে। আমি এবার আশাবাদী জননেত্রী শেখ হাসিনা আমাকে একজন যগ্য ব্যক্তি হিসেবে মনোনয়ন দেবেন, কারণ মাননীয় নেত্রী সেখ হাসিনা, তিনি সঠিক নের্তীত্বকারীকে চিন্তে কখুনো ভূল করেননি, তাই আমি মনে করি সঠিক ব্যক্তিকে বেছে নিবেন, এবং ৬৬ সিরাজগঞ্জ ৫ আসনে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন।

যদি মনোনয়ন নাও দেয়, জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবেন আমরা তাকেই নির্বাচিত করবো। আমি হিংসা বিদ্বেষ নিয়ে রাজনীতি করিনা আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। জননেত্রীর উন্নয়নের প্রশংসা করে আবারও সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট আহ্বান করেন। নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, খুকনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজউদ্দিন ব্যপারী বেলকুচি সরকারি কলেজের প্রো-ভিপি জাহিদ হাসান মশরু, বেলকুচি পৌর আওয়ামী লীগের কর্যকারী সদস্য আবুল কালাম আজাদ

এনায়েতপুর থানা ও ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আ.লীগের অসংখ্য নেতা কর্মীদের একটাই চাওয়া , জননেত্রী শেখ হাসিনা কে, আবারও ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে। নির্বাচনে বিজয়ী করতে, আমদের নিজেদের সব কিছু উজার করে দিবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *