সরিষাবাড়ীতে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ ও অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মাসুদ রানা সরিষাবাড়ী (জামালপুর) প্রতিবেদকঃ

জামালপুরের সরিষাবাড়ীতে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ ও অপহরণের অভিযোগে মমিনুল ইসলাম (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১১ নভেম্বর) ভোররাতে তাকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এজাহারের বরাতে ওসি জানান, ভোক্তভোগী তরণী(১৫) উপজেলার সরিষাবাড়ী সরকারি পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী। ১৯ অক্টোবর সকাল সাড়ে নয়টার দিকে তার নানা বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে ওই তরুণী নিখোঁজ হন। সাম্ভব্য জায়গায় খোঁজাখুঁজির পর না পেয়ে তার পরিবার থানায় নিখোঁজ ডায়েরী করেন। পরবর্তীতে সরিষাবাড়ী থানা পুলিশ ঢাকার তুরাগ থানার উত্তরা ১০নং সেক্টর থেকে ওই তরুণীকে উদ্ধার করে। এ ঘটনায় শনিবার ( ১১ অক্টোম্বর) সকালে ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে মমিনুল ইসলামসহ ৪জনকে আসামী করে তার নাবালিকা মেয়েকে ধর্ষণ ও অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন।

ওসি বলেন, এ ঘটনায় ভোক্তভোগীর মা ৪জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত মমিনুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। বাকীদের গ্রেপ্তার অভিযান অব্যহত আছে। ভুক্তভোগী শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *