ছাতকের জাউয়া বাজারে পূবালী ব্যাংকের ডিপোজিট ক্যাম্পেইনের উদ্বোধন

মোশাররফ হোসেন, ছাতকঃ

 

ব্যাংকিং সেবা সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে পূবালী ব্যাংক পিএলসি ছাতকের জাউয়া বাজার শাখার উদ্যোগে ডিপোজিট ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭নভেম্বর) দিনব্যাপী জাউয়া বাজার ডিগ্রী কলেজে ডিপোজিট ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাউয়া বাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনি শংকর ভৌমিক বলেন, সঞ্চয় সমৃদ্ধির সোপান। আগে সঞ্চয় করুন পরে ব্যয়ের তালিকা করুন। আসছে দিন সমূহে নিরাপদে বসবাস করতে হলে অবশ্যই আমাদের সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে ডিপোজিট ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন পূবালী ব্যাংক পিএলসি জাউয়া বাজার শাখার ব্যবস্থাপক উত্তম চন্দ্র দাস। এসময় তিনি বলেন, দেশের অন্যতম পূবালী ব্যাংক ১৯৫৯ সাল থেকে দেশ ও দশের জন্য নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে আসছে। তিনি আরও বলেন, শিক্ষার্থী সহ প্রবাস গমনে ইচ্ছুক সবাইকে ব্যাংকিং খাতে সব ধরণের সহায়তা দিয়ে আসছে পূবালী ব্যাংক। যে কেউ সহজ শর্তে সব ধরণের সহায়তা গ্রহণ করতে পারবেন।

এ সময় জাউয়াবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জাউয়া কলেজের গভর্ণিং বডির সদস্য নুরুল ইসলাম, জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুকিত, ব্যাবসায়ী কদরিছ খাঁন, পূবালী ব্যাংক পিএলসি জাউয়া বাজার শাখার সিনিয়র অফিসার ইরাজ ভট্রাচার্য্য, ব্যাংকের ডেপুটি জুনিয়র অফিসার কাজল কুমার দাস, ডেপুটি জুনিয়র অফিসার সুরঞ্জিত দে, ডেপুটি জুনিয়র অফিসার আল আমিন সহ ব্যাংকের অন্যান কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *