ফুলপুরে স্বেচ্ছায় রক্তদানে আমরা ফুলপুরবাসীর আয়োজনে ভলান্টিয়ার্স ক্রিকেট টুর্নামেন্ট এর সমাপনী খেলা অনুষ্ঠিত।

সুমিত সরকার উদয়,ফুলপুর(ময়মনসিংহ) প্রতিনিধি:

ফুলপুরের ভাইটকান্দি স্কুল এন্ড কলেজ মাঠে স্বেচ্ছায় রক্তদানে আমরা ফুলপুরবাসী সংগঠনের উদ্যোগে আয়োজন করা ভলান্টিয়ার্স টুর্নামেন্ট ২০২৩ এর সমাপনী খেলা ৩ রা নভেম্বর শুক্রবার দুপুর ২ টায়, ভলান্টিয়ার্স ক্রিকেট টুর্নামেন্টে যে দুই দল মাঠে মুখোমুখী হয় সাখাওয়াত হোসন নিরবের টিম SRAP Blood Worriors ও হাবিবুর রহমানের টিম SRAP Blood Friends

সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলাউদ্দিন চেয়ারম্যান,৩নং ভাইটকান্দি ইউনিয়ন পরিষদ। সভাপতিত্ব করেন জনাব সোহাগ হাসান রানা সভাপতি, স্বেচ্ছায় রক্তদানে আমরা ফুলপুরবাসী ।
পুরো খেলার আম্পায়ারের দায়িত্ব পালন করেন উক্ত সংগঠনের পরিচালনা পরিষদ সদস্য নাঈমুর রহমান সোহাগ এবং আল মাসুদ ।

সমাপনী খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সখল্যা মোড়, মাহবুর রহমান, ভাইটকান্দি ইউনিয়নের সেচ্ছাসেবকলীগ এর সিনিয়র সহ-সভাপতি আবু কাউসার , ইউনিয়নের সেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক আমির হামজা নিশান।স্বেচ্ছায় রক্তদানে আমরা ফুলপুরবাসী এর পরিচালক রাজীবুল হাসান রাজীব, সহ-পরিচালক এ কে এম তৌহিদ, প্রধান সমন্বয়ক সাদ্দাম হুসাইন,ফুলপুর হেল্পলাইনের প্রতিষ্ঠাতা সমন্বয়ক সুলাইমান কবির।পুরস্কার বিতরণ শেষে সংগঠনের প্রতিষ্ঠাতা প্রবাস ( বিদেশ) থেকে অনলাইনের মাধ্যমে ভিডিও কলে যুক্ত হয়ে দুই দলকেই অভিনন্দন জানান । এসময় আরো বলেন স্বেচ্ছাসেবীদের সবাইকে একজোট হয়ে একসাথে মানবিক কাজে এগিয়ে আসতে হবে ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনে এর সহ পরিচালক হাসিবুল হাসান শান্ত এবং উপদেষ্টা হাসিবুল ইসলাম । আরো উপস্থিত ছিলেন, সহ সমন্বয়ক আব্দুল আলীম ,আবুল হাসান, রমজান আলী । সংগঠন এর সাধারণ সম্পাদক নাজমুল হাসান ।

উক্ত সমাপনী খেলাটি ফুলপুর হেল্পলাইন এবং স্বেচ্ছায় রক্তদানে আমরা ফুলপুরবাসী,ঢাকা সময় নিউজ২৪,নিত্যবেলা ফেইসবুক পেইজ থেকে ফেসবুক লাইভে সরাসরি সম্প্রচার করা হয়।

উক্ত টুর্নামেন্টের পুরো দায়িত্বে ছিলেন: হাসিবুল হাসান শান্ত সহ-পরিচালক ,তানভীর আহমেদ; পরিচালনা পরিষদ সদস্য । মাহফুজুল হাসান শাওন সহ সভাপতি । সাধারণ সম্পাদক নাজমুল হাসান ,সভাপতি সোহাগ হাসান রানা । পরিচালনা পরিষদ সদস্য সালাউদ্দিন ফুয়াদ ও মেহেদী হাসান ফাহাদ সহ প্রমুখ স্বেচ্ছাসেবীবৃন্দ।

উক্ত টুর্নামেন্টে মেডিকেল টিমের দায়িত্বে ছিলেন সুমিত সরকারের উদয় এর নেতৃত্বে একটি সুসজ্জিত মেডিকেল টিম।

এছাড়াও উক্ত টুর্নামেন্ট দেখার জন্য আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সংগঠনের স্বেচ্ছাসেবী এবং এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *