লালমনিরহাটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালী ও পথসভা অনুষ্ঠিত।

 

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালী ও পথসভা অনুষ্ঠিত। লালমনিরহাট জেলা যুবলীগ, সদর যুবলীগ, পৌর যুবলীগ সহ বিভিন্ন ইউনিয়নের নেতা ও কর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

শনিবার (১১ নভেম্বর ২০২৩) বিকেল থেকে যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা জেলা আওয়ামীলীগ অফিসে জড়ো হতে থাকে এবং পরবর্তীতে র্যালী নিয়ে শহরের প্রানকেন্দ্র মিশনমোড়ে এসে পথসভা করেন নেতারা। পথসভায় যুবলীগ কর্মীরা ব্যানার,ফেস্টুন, ও ঢাকঢোল পিটিয়ে আনন্দে মেতে ঊঠেন।

এসময় জেলা যুবলীগের সভাপতি, মোড়ল হুমায়ুন কবির বলেন, লালমনিরহাটে জেলায় যুব জাগরণ তৈরি হয়েছে এই যুব জাগরণের মধ্যে দিয়ে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের জবাব দেওয়া হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বলেন, ২০২৪ সালে নির্বাচনে নৌকা নিয়ে আমরা নির্বাচন করবো এবার আর লাঙ্গল ঘাড়ে নিব না নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে হেরে যাবে সেজন্য তারা শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীরকে হত্যা করেছে, পুলিশ মেরে ফেলছে, রাজারবাগ পুলিশ লাইনস আগুনে পুড়ে দিয়েছে, যুব সমাজ শেখ হাসিনার সাথে আছে ও থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *