সাংবাদিকদের সাথে  মতবিনিময় করলেন বদল গাছী থানার নবাগত ওসি। 

মোঃ সারোয়ার হোসেন অপু

স্টাফ রিপোর্টার,নওগাঁ।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বদল গাছী থানার নবাগত অফিসার ইনচার্জ শাহজাহান আলী। বৃহস্পতিবার সকাল ১১ টায় বদলগাছী থানায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে বদল গাছী উপজেলার সকল প্রেসক্লাবের সভাপতি, সাঃ সম্পাদক সহ সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এস আই নিহার চন্দ্রের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে নবাগত ওসি শাহ জাহান আলী তাঁর পরিচয় দিয়ে কর্মজীবনের কিছু স্মৃতি তুলে ধরে বক্তব্য রাখেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

বদল গাছী মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফেরদৌস হোসেন, সাঃ সম্পাদক আবু রায়হান লিটনের নেতৃত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম, সহঃ সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক মোঃ সারোয়ার হোসেন অপু, সদস্য সাদেকুল ইসলাম, ও উজ্জ্বল নূর।

বদল গাছী উপজেলার সকল প্রেসক্লাবের সদস্যদের পরিচয় পর্ব শেষে সন্ত্রাস, মাদক,চাঁদাবাজি সহ বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, সাংবাদিক মোঃ ফেরদৌস হোসেন, আবু রায়হান লিটন, শহিদুল ইসলাম, আবু সাঈদ, ফজলে মাওলা, এনামুল কবীর এনাম সহ আরও অনেকে।

পরিশেষে নবাগত ওসি শাহ জাহান আলী বলেন,সকালের সহযোগিতায় সমাজ থেকে এগুলো দুর করা সম্ভব বলে আমি করি। তাই আপনাদের কাছে আমি এই সহায়তা আশা করি।পরিশেষে সকলের মঙ্গল ও শুভকামনা জানিয়ে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *