সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে এমপি আবদুর রশীদ এর মতবিনিময় সভা

সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে
এমপি আবদুর রশীদ এর মতবিনিময় সভা

মাসুদ রানা সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় কর্মরত রিপোর্টার্স ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করলেন ১৪১-জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য মোঃ আবদুর রশীদ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) রাত ৮টায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে এই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ এমপি।
এ সময় প্রথম শ্রেণীতে উন্নীত হওয়া সরিষাবাড়ী পৌরসভার সুযোগ্য মেয়র মোঃ মনির উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বিএসসি, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম. এ.গণি, ১মং সাতপোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের, সরিষাবাড়ী পৌর-আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আজহারুল ইসলাম রাজু, প্রভাষক মোঃ লিটুল আহমেদ,স্বাধীন বাংলা নিউজ টিভির প্রধান সম্পাদক এস.এম আব্দুর রাজ্জাক সহ সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ সময় মোঃ আবদুর রশীদ এমপি বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। প্রকৃত সাংবাদিকগণের কারণে তৃণমূল পর্যায়ের অন্যায় ও অপরাধচিত্র ফুটে উঠে।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে সাংবাদিকগণ সবচেয়ে বেশি নিরপেক্ষ ভাবে কাজ করার সুযোগ পাচ্ছে। শুধু অপরাধ নয় সকল উন্নয়নের সংবাদগুলো গুরুত্ব সহকারে মিডিয়ায় প্রকাশ করার জন্য পরামর্শ প্রদান করেন এমপি আবদুর রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *