সরিষাবাড়ীতে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মাসুদ রানা ,সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে সরিষাবাড়ী উপজেলা সমিতি, ঢাকার উদ্যােগে গরীব, দুস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
৩রা (ফেব্রুয়ারি)২০২৪ শনিবার সকাল ১০টায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ করা হয়।

সরিষাবাড়ী উপজেলা সমিতি, ঢাকা এর সাধারণ সম্পাদক ক্যাপ্টেন শহিদুল ইসলামের
সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সমিতির সভাপতি, বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মো: হযরত আলী।

এ সময় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র ও সমিতির উপদেষ্টা মোঃ মনির উদ্দিন,সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল মোর্শেদ তরফদার সোহেল।

এ সময় বক্তারা বলেন – এক মহৎ উদ্দেশ্য সামনে রেখে এবং সরিষাবাড়ীর অসহায় মানুষের পাশে দাঁড়াতে সরিষাবাড়ী উপজেলা সমিতি,ঢাকা তার যাত্রা শুরু করেছে। সমিতির নামকরণে ঢাকা থাকলেও এবং বেশিরভাগ সদস্যরা ঢাকায় অবস্থান করলেও সদস্যদের উদ্দেশ্য লক্ষ হলো সরিষাবাড়ীতে বসবাসরত মানুষের জন্য কিছু করা। আর এ লক্ষ্যেই আজ সাত শতাধিক শীতার্ত মানুষের মাঝে আমাদের ক্ষুদ্র আয়োজনে কম্বল বিতরণ করা হচ্ছে। আমরা চেষ্টা করব ভবিষ্যতেও আপনাদের পাশে থাকতে। আপনাদের জন্য কিছু করতে পারলে এ সমিতির লক্ষ ও উদ্দেশ্য সফল হবে।

এ সময় সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান, সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, সমিতির দপ্তর সম্পাদক মোঃ আল-আমিন সবুজ, সদস্য সেলিম হায়দার তরুণ, ইকবাল হোসেন তরফদার রন, নাজমুল হুদা বজলু ভিপি সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *