সরিষাবাড়ীতে ব্যক্তি উদ্যোগে তারাকান্দি রেলওয়ে স্টেশনে সিসি ক্যামেরা স্থাপন

মাসুদ রানা সরিষাবাড়ী ,জামালপুর প্রতিনিধি

দুর্বৃত্তদের নাশকতা থেকে ট্রেন ও যাত্রীদের নিরাপত্তায় ব্যক্তি উদ্যোগে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আজ মঙ্গলবার দুপুরে তারাকান্দি রেলওয়ে স্টেশনে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান ৬টি সিসি ক্যামেরা স্থাপন করেছেন ।
তারাকান্দি রেলওয়ে স্টেশন ও সরিষাবাড়ী ওসি সূত্রে জানা যায়,
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাশকতা বৃদ্ধি পাওয়ায় উপজেলার যমুনা সার কারখানা কোম্পানি লিমিটেডের পাশে তারাকান্দি রেলওয়ে স্টেশন প্লাটফর্মে ট্রেন ও ট্রেন যাত্রীদের নাশকতার হাত থেকে রক্ষা করতে আজ মঙ্গলবার দুপুর ১২ টায় সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমানের ব্যক্তি উদ্যোগে ছয়টি সিসি ক্যামেরা স্থাপন করে দিয়েছেন ‌। এ সময় উপস্থিত ছিলেন তারাকান্দি
রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার শহিদুল ইসলাম, তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত )
সরোয়ার হোসেন প্রমুখ।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মুশফিকুর রহমান বলেন, দেশের সম্পদ রক্ষা করতে ও মানুষের নিরাপত্তায় আমি তারাকান্দি রেলওয়ে স্টেশনে ব্যক্তি উদ্যোগে ছয়টি সিসি ক্যামেরা স্থাপন করে দিয়েছি। ট্রেন ও ট্রেন যাত্রীদের নিরাপত্তায় এ উদ্যোগ নিয়েছি। দেশের সকল মানুষ মানবিক হলে এদেশে আর দুর্বৃত্তরা নাশকতা করতে সাহস পাবে না।
তারাকান্দি রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার শহিদুল ইসলাম বলেন, সরিষাবাটি থানার ওসি মুশফিকুর রহমান সাহেব রেল স্টেশন প্লাটফর্মে ছয়টি সিসি ক্যামেরা স্থাপন করে দিয়েছেন। সিসি ক্যামেরাস্থাপন করায় ট্রেন ও ট্রেন যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত হয়েছে। এটি একটি মহৎ উদ্যোগ।
জামালপুরের পুলিশ সুপার (এসপি) মোঃ কামরুজ্জামান বলেন, পুলিশ মানবিক। সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমানের ব্যক্তিগত এ মানবিক উদ্যোগ দেশের সকল পুলিশ ও মানুষ অনুকরণ করবে। এটি একটি প্রশংসনীয় উদ্যোগ।
গত ১৮ নভেম্বর দুর্বৃত্তরা সরিষাবাড়ী রেলওয়ে স্টেশনে আন্তঃনগর যমুনা টেনের তিনটি বগিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। গত ১৭ ডিসেম্বর থেকে জামালপুর- সরিষাবাড়ী হয়ে তারাকান্দি রেলওয়ে স্টেশন পর্যন্ত আন্ত নগর যমুনা ট্রেনটি চলাচল বন্ধ রয়েছে। ফলে এ অঞ্চলের ব্যবসায়ীদের রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় যাতায়াতে দুর্ভোগ হাতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *