সম্মাননা স্মারক পেলের আরএমপির মানবিক পুলিশ সদস্য সন্দীপ মল্লিক

১৪-০৫-২০২৪

পাভেল ইসলাম মিমুল রাজশাহী ব্যুরো

রাজশাহীতে মানবিক পুলিশ সদস্য এই শব্দটা আসলেই উঠে আছে আরএমপি ট্রাফিক বিভাগের সার্জেন্ট সন্দীপ মল্লিকের নাম। বার-বার তার মানবিকতার কারণে বিভিন্ন মহলে প্রশংসনীয় এই পুলিশ সদস্য। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে তার মানবিকতার দৃশ্য ভেসে বেড়াতে দেখা যায়।

গত ১২ মে এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ১১ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

সেখানেও এই মানবিক পুলিশ সদস্য সন্দীপ মল্লিকে সম্মাননা স্মারক প্রদান করেন আরএমপি’র কমিশনার।

এর আগে ২০২২ সালের ৩০ মে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি রাজশাহী জেলায় স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এই মানবিক পুলিশ সদস্য সন্দীপ মল্লিককে কীর্তিমান পদক’ তার হাতে তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

১২ মে ২০২৪ খ্রিস্টাব্দ সকাল সাড়ে ১১ টায় আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সম্মাননা স্মারক পেয়ে ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সন্দীপ মল্লিক বলেন,সকল প্রশংসা সৃষ্টিকর্তার”পুরস্কার অর্জন আমাদের মধ্যে গভীরতম বিশ্বাসের প্রশংসা জাগায়।”

পুরস্কার গুলি আমাদের আরও সুযোগ আকর্ষণ করতে ও বিশ্বাস্থ যোগ্যতা তৈরি করতে সহায়তা করে। আমাদের আত্মবিশ্বাস,অনুপ্রেরণা এবং আত্মসম্মান বাড়িয়ে তোলে এবং আমাদের উচ্চতর লক্ষ্য এবং মান অনুসরণ করতে অনুপ্রাণিত করে।

আমি সর্বপ্রথম কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের সকলের প্রিয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অবিভাবক মাননীয় পুলিশ কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার,বিপিএম স্যারকে আমাকে পুরস্কৃত করার জন্য।

আমি আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি আরএমপি ট্রাফিক বিভাগের অবিভাবক মাননীয় ডিসি (এ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব অনির্বান চাকমা স্যারের প্রতি। আমাকে ট্রাফিক বিভাগের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করার জন্য।

টি আই( প্রশাসন) ট্রাফিক বিভাগ,রাজশাহী মেট্রোপলিটন পুলিশ,রাজশাহী জনাব মো: মাহামুদুন নবী স্যার,টিআই জনাব আবু হেনা মোস্তফা আল নোমান স্যার ও সকল সিনিয়র স্যার এবং আমার সহকর্মী বন্ধু সার্জেন্ট মো: নুরে আলম সিদ্দিক ও মো: আমজাদ হোসেন সহ আমার সকল সহকর্মীদের প্রতি যারা এই প্রাপ্তীতে আমাকে সর্বিক ভাবে সহযোগিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *