সড়ক দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

 

স্টাফ রিপোর্টার:সাইফুর রহমান লিওন
শরীয়তপুরের রুদ্রকরে কাভার্ডভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে লোকমান শেখ (৪৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় ৬ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৬টার দিকে সদর উপজেলার আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।নিহত লোকমান শেখ উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা মাকসাহার এলাকার মৃত মানব শেখের ছেলে। তার পরিবারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

স্থানীয়, স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, লোকমান শেখ নির্মাণ শ্রমিকের কাজ করে সংসার চালাতেন। মঙ্গলবার সকালে তিনিসহ সাত শ্রমিক কাজের উদ্দেশ্যে নছিমনে করে হোগলা মাকসাহার থেকে মনোহর বাজারের দিকে যাচ্ছিলেন। তারা আমিন বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চাঁদপুরগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে তাদের নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নছিমনটি ছিটকে খালে পড়ে যায় এবং লোকমান সড়কে পড়ে গেলে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান
পরে স্থানীয়রা ছুটে গিয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আহতদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। এ সময় উত্তেজিত জনতা গাড়িটিতে ভাঙচুর চালালে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহত লোকমান শেখের চাচাতো ভাই মো. হান্নান বলেন, আমার ভাই একাই সংসারটি চালায়। তার দুটি বাচ্চা আর স্ত্রী আছে। এখন পরিবারটি যেন ভালোভাবে বাঁচতে পারে সরকার থেকে সেই ব্যবস্থা করা হোক। তাছাড়া এই দুর্ঘটনা যারা ঘটিয়েছে তাদের আমি বিচার চাই।
এ বিষয়ে পালং মডেল থানা পুলিশের উপপরিদর্শক ইফতেখাইরুল বলেন, একজন মারা গেছে বলে শুনেছি। বাকি আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *