শয়ন কক্ষে পড়ে ছিল সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের মিরসরাইয়ে মো: জাফর উল্লাহ ভূঁইয়া (৫৩) নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে।রোববার রাতে উপজেলার নিজামপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

জাফর উল্লাহ ফেনী সদরের লেমুয়া ইউনিয়নের নারায়নপুর কসকা বাজার এলাকার মরহুম নুরুল হক ভূঁইয়ার ছেলে। এছাড়া তিনি ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

জানা গেছে, সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহ গত তিন বছর ধরে মিরসরাইয়ের নিজামপুর বাজারের একটি ভবনে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রতিদিন বাসার নিচে একটি চায়ের দোকানে চা পান করতেন। শনিবার সন্ধ্যায় চা পান করে রুমে যাওয়ার ২৪ ঘণ্টা পরও চায়ের দোকানে না আসায় দোকানদার তাকে ডাকতে গিয়ে কক্ষে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে, পুলিশ এসে রোববার রাতে শয়ন কক্ষে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়।

সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহর ছোট ভাই এনামুল হক জানান, আমার বড় ভাই তিন বছর ধরে নিজামপুর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। পরিবারের সাথে মাঝে মধ্যে যোগাযোগ হতো। তিনি সব সময় নিরিবিল থাকতে পছন্দ করতেন। কখনো ঝামেলায় জড়াতে চাইতেন না। রোববার রাতে পুলিশের মাধ্যমে জানতে পারি তিনি মারা গেছেন। এরপর আমরা নিজামপুর ছুটে যাই।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ রানা জানান, রোববার রাতে খবর পেয়ে তার ভাড়া বাসার কক্ষ থেকে লাশ উদ্ধার করেছি। ধারণা করছি শনিবার রাত ১০টা থেকে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে যেকোনো সময় তিনি মারা গেছেন।

তিনি আরো বলেন, লাশের সুরতহাল রিপোর্টে মনে হচ্ছে তিনি (জাফর উল্লাহ ভূঁইয়া) ষ্ট্রোক অথবা শারীরিক অসুস্থতায় মারা যেতে পারেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে আসার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মাসুদ রানা আরো বলেন, পরিবারের লোকজনের সাথে কথা বলে জেনেছি, পরিবারের সদস্যদের সাথে মনোমালিন্যের কারণে তিন বছর ধরে নিজামপুরের একটি বাসা ভাড়া নিয়ে তিনি একা বসবাস করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *