শিবপুরে কিশোর গ্যাং এর এলোপাথাড়ি কুপে একজন নিহত!!

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা

 

নরসিংদীর শিবপুরে প্রকাশ্যে এক সবজি বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং এর সদস্যরা। এসময় তাকে বাঁচাতে আসলে তার বোনের কাছ থেকে চার লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও দাবি পরিবারের সদস্যদের। রোববার সকালে শিবপুর উপজেলা সদর রোডে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন।
জানা যায়, নিহত মারুফ (২৭) শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা ছিলেন। এছাড়া তিনি একটি মামলার আসামিও ছিলেন।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো বাড়ি থেকে বের হন মারুফ। এসময় তাকে শিবপুরের সদর রোডের একটি বাড়িতে আটকে রাখে শওকতের নেতৃত্বে একটি কিশোর গ্যাং। তাকে বাঁচাতে ছুটে আসেন তার বোন বৃষ্টি আক্তার। এসময় বৃষ্টির কাছ থেকে তার বাবার পেনশনের তোলা ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে তার সামনেই ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ বিষয়ে শিবপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ ফরিদ উদ্দিন বলেন, ‘মারুফ নিজেও গত দুইমাস আগে একজনকে কুপিয়েছে। বয়স বেশি হলেও মারুফ কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে স্থানীরা। আজকে বেলা ১১টার দিকে শিবপুরের সদর রোডের পাশে প্রতিপক্ষ সৈকত ওরফে শওকতের গ্রুপের সদস্যরা তাকে কুপিয়েছে। নিহতের লাশ উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। তবে, টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি সঠিক কিনা তা এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *