শারীরিক অপকর্মে রাজি না হওয়ায় বাকেরগঞ্জে ২ স্কুলছাত্রীকে ছুরিকাঘাত–

//বরিশাল জেলার প্রতিনিধি মোঃ জাকির হোসেন //

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মোসাঃ তামান্না আক্তার (১৫) ও তার বোন তারিমা আক্তার (১৪) নামে নবম শ্রেণির দুই স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করেছে স্থানীয় মাদকাসক্ত বখাটে সৌরভ হাওলাদার ও তার এক সহযোগী।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার নিয়ামতি ইউনিয়নের চামটা এলাকায় এ ঘটনা ঘটে। আহত স্কুলছাত্রীদের ঘটনার পর প্রথমে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

তামান্না আক্তার ও তার বোন তারিমা আক্তার চামটা কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। তারা চামটা গ্রামের ব্যবসায়ী মোঃ আজিজুর রহমানের মেয়ে। বখাটে সৌরভ হাওলাদার একই গ্রামের অরুন হাওলাদারের ছেলে।

আহত স্কুল ছাত্রীদের পিতা মোঃ আজিজুর রহমান জানান, বখাটে সৌরভ হাওলাদার বিভিন্ন সময় তার বড় মেয়ে তামান্নাকে কুপ্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে বুধবার দুপুরে নিজ বাড়ির সামনে বসে শ্লীলতাহানী ও ছুরিকাঘাত করে আহত করে। এ সময় তাকে বাঁচাতে গেলে বখাটে সৌরভ ও তার ভাই শওকত তার ছোট মেয়ে তারিমা আক্তারকেও পিঠিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাদের ডাকচিৎকার শুনে এসে উদ্ধার করেন।

এ ঘটনায় জড়িত বখাটে সৌরভ ও তার ভাই শওকতকে গ্রেপ্তারের দাবিতে স্কুলের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন ক্ষোভে ফুঁসে উঠেছে। তাদের এ ক্ষোভ যে কোন সময় বিক্ষোভে রূপ নিতে পারে।

বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক জানান, তামান্না এখন শঙ্কামুক্ত। তার ছোট বোন তারিমা আক্তারের কানে ও মাথায় আঘাত লাগায় তাদেরকে উন্নত চিকিৎসার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান, মৌখিকভাবে অভিযোগ জানতে পেরেছি। আহতদের পক্ষে লিখিত অভিযোগ পেলে তদন্তে সাপেক্ষে বখাটে দুইজনকে আটক করা হবে।

তারিখ ১১/৯/২৪
মোবাইল নং–01724284715

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *