শরীয়তপুর-২: প্রশাসনকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম স্বতন্ত্র প্রার্থীর

 

শরীয়তপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর বিভিন্ন সময় হামলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী।

সোমবার (১ জানুয়ারি) সকালে নড়িয়ায় তার নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে প্রশাসনকে এ আল্টিমেটাম দেন তিনি।

তিনি বলেন, আমাদের উপর বিভিন্ন সময় হামলার ঘটনায় করা মামলার পলাতক আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। প্রশাসন জানে অপরাধীরা কোথায় আছে। এরা শুধু আজকের মামলা নয়, আগেরও হত্যা মামলার আসামি তারা। বিভিন্ন ক্যাম্পে নৌকার প্রার্থী ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সাথে তাদের প্রকাশ্যে ছবি দেখা যাচ্ছে।

তিনি বলেন, আমি প্রশাসনকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিতে চাই, যদি প্রশাসন আগামী ৪৮ ঘন্টার মধ্যে এই সকল সন্ত্রাসীদের গ্রেফতার না করে তাহলে পরবর্তীতে আমি আমার সিদ্ধান্ত নিতে বাধ্য হবো। ৪৮ ঘণ্টার মধ্যে এদের গ্রেফতার করে প্রশাসনের নিরপেক্ষতা প্রমাণ করতে হবে।

তিনি আরও বলেন, নৌকার লোকজন হয়রানি করতে আমাদের কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা যে মামলাগুলো করেছে তাতে উপজেলার বিভিন্ন জায়গা থেকে আমাদের লোকজনকে আসামি করা হয়েছে। আমাদের সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মামলা করা হচ্ছে । এই মিথ্যা মামলায় আমাদের দু’জন কর্মীকে গ্রেফতারও করা হয়েছে।

নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীম ও তার সমর্থকদের উদ্দেশ্য করে তিনি বলেন, বিভিন্ন সময় তিনি ও তার সমর্থকেরা বলেন আমি বিএনপি প্রার্থী কিরন সাহেবের থেকে টাকা নিয়ে এসব করছি। যিনি বলেছেন আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে তার প্রমাণ দিতে হবে। নাহয় আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *